২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

পীরগঞ্জে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

- ছবি : সংগৃহীত

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগত টাকাসহ বাবুল নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পীরগঞ্জ থানা পুলিশ।

বাবুল হোসেন পীরগঞ্জ উপজেলার জাবরহাট ইউনিয়নের ডাংগীপাড়া গ্রামের মৃত আফাজ উদ্দিনের ছেলে।

উপজেলার জাবরহাট ইউনিয়নের ডাংগীপাড়া স্থানে নিজ বাড়ি থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রির সময় তাকে হাতেনাতে আটক করা হয়।

পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম বলেন ‘গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই আশরাফুল ইসলাম ও এএসআই হাসান ওই এলাকায় অভিযান চালিয়ে বাবুল হোসেনকে হাতে নাতে ইয়াবা ট্যাবলেট ও নগত টাকাসহ আটক করেছেন। তার বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। বৃহস্পতিবার শেষ বিকেলে ঠাকুরগাঁও জেলা হাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
জামালপুরে হিট স্ট্রোকে মরিচ ব্যবসায়ীর মৃত্যু প্রধানমন্ত্রী ৬ দিনের সফরে বুধবার থাইল্যান্ড যাচ্ছেন রায়গঞ্জে পাটভর্তি ট্রাকে আগুন জামালপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ৪৬তম বিসিএস প্রিলি পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ ছোট দেশ কাতার অর্থনীতি ও কূটনীতিতে যেভাবে এত এগোল আশুলিয়ায় ছিনতাইকারীর হামলায় আহত নারীর মৃত্যু ‘মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন’ অভিযোগ মোদির, এফআইআর সিপিএমের প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের

সকল