২৩ জানুয়ারি ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জমাদিউস সানি ১৪৪৩
`

কলেজ ছাত্রের রগকাটা লাশ উদ্ধার

কলেজ ছাত্রের রগকাটা লাশ উদ্ধার - নয়া দিগন্ত

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার নলশীষা নদীর পাড় থেকে সৌরভ হোসেন (২৩) নামে এক যুবকের পায়ের রগকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল ৭টায় নবাবগঞ্জ উপজেলার জয়পুর ইউনিয়নের চামুন্ডাই গ্রামের পাশে নলশীষা নদীর পাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত সৌরভ হোসেন ১ নম্বর জয়পুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য সানোয়ার হোসেনের ভাতিজা ও ওই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। তিনি উপজেলার আফতাবগঞ্জ ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহীদ বলেন, সকালে স্থানীয়রা পায়ের রগকাটা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে থানা থেকে পুলিশ সাড়ে ১০টায় ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ উদ্ধার করে।

এ ঘটনার বিষয়ে পুলিশ পরিদর্শক (তদন্ত) তাওহীদুল ইসলাম তৌহিদ জানান, থানায় হত্যা মামলা করার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ


premium cement
‘ইরান-রাশিয়া-চীন যৌথ নৌমহড়া যুক্তরাষ্ট্রকে কঠোর বার্তা দিয়েছে’ বিধ্বস্ত টোঙ্গায় আর্থিক পরিষেবা চালু, অগ্রাধিকার খাবার পানির টিগ্রায়ে ত্রাণের অভাবে জীবনের ঝুঁকিতে শরণার্থীরা : জাতিসঙ্ঘ শাবি শিক্ষার্থীদের সাথে দুপুরে দ্বিতীয় দফা বৈঠক শিক্ষামন্ত্রীর বাড়ির পেছনে পড়েছিল যুবকের রক্তাক্ত লাশ ঘোড়া দিয়ে হালচাষ নতুন প্রেসিডেন্টের শপথ নেয়ার আগে হন্ডুরাসের কংগ্রেসে হাতাহাতি ফরিদ উদ্দিনের পক্ষে অন্য ভিসি’রা সেনাশাসিত মিয়ানমার ছাড়ছে টোটাল, শেভরন ও শেল পেনসিলভেনিয়ায় বানরবাহী ট্রাক দুর্ঘটনা, পালিয়েছে কয়েকটি ‘ক্ষুধার সম্মুখীন’ আফগানিস্তানের জন্য সাহায্যের হাত বাড়ান : ইমরান খান

সকল