০৭ ডিসেম্বর ২০২১
`

ডুমুরিয়ায় ইঞ্জিনচালিত ভ্যানচালকের মৃত্যু

-

ডুমুরিয়ার চুকনগরে ইঞ্জিনচালিত ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে চালক মারা গেছেন। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের বেতাগ্রাম কালভার্ট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

চুকনগরস্থ (খর্ণিয়া) হাইওয়ে থানার ইনচার্জ (ওসি) মো: মেহেদী হাসান জানান, সাতক্ষীরা সদর থানার কামালনগর গ্রামের মো: আব্দুস সাত্তার সরদারের ছেলে রবিউল ইসলাম সরদার (২৮) দুপুরের দিকে তার ভ্যানে মুরগী নিয়ে চুকনগর বাজার অভিমুখে আসছিলেন। ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। ভ্যানের সাথে চালকও ছিটকে পড়লে ভ্যানের হ্যান্ডেল তার মুখের চোয়াল ভেদ করে মাথার ভিতরে প্রবেশ করে। মাথা দিয়ে রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।



আরো সংবাদ


তথ্য প্রতিমন্ত্রী মুরাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীকে ব্যবস্থা নেয়ার দাবি (৩৮০৬৪)তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য নিয়ে যা বললেন ওবায়দুল কাদের (২৬৩০০)তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর (৯৩৭৬)মাহিকে নিয়ে ফোনালাপ ফাঁস, যা বললেন ইমন (৯১১৮)চলে গেলেন মাওলানা নূরুল ইসলাম জিহাদী (৭৫০৭)সেই ফোনালাপ নিয়ে মুখ খুললেন মাহিয়া মাহি (৬৬০২)এরা বেয়াদব, এদের জবাব মুখে দেয়া যায় না : গয়েশ্বর (৬২৯২)‘কেন্দ্র দখল করে জোর করে ভোট নিলে আমরা নিবো, কারণ আমরা সরকারের প্রতিনিধি’ (৫২১৫)সাপ মারতে আগুন : পুড়ে গেল সাড়ে সাত কোটির বাড়ি! (৪৭৯৬)ইরানের বন্দরে পাকিস্তানের যুদ্ধজাহাজ (৪২৫০)