২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সরাইলে দুই পক্ষের সংঘর্ষে বৃদ্ধার মৃত্যু, আহত ১০

- ছবি : নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দুই পক্ষের সংঘর্ষে আয়েশা বেগম (৮০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। এ ঘটনায়া আহত হয়েছেন অন্তত ১০ জন।

পূর্ব বিরোধের জেরে রোববার দুপুর ২টার দিকে উপজেলার পানিশ্বর ইউনিয়নের শোলাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, পানিশ্বর শোলাবাড়ি এলাকার দুলাল মেম্বারের পক্ষের লোকজন ও একই এলাকার ফরিদ মিয়ার পক্ষের লোকজনের মধ্যে পূর্ব বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষের সৃষ্টি হয়। এ সময় অস্ত্র নিয়ে উভয় পক্ষের লোকজন ব্যপক সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। সংঘর্ষ চলাকালে ফরিদ মিয়ার বৃদ্ধা মা ও গণি সর্দারের স্ত্রী আয়েশা বেগম বসতঘর হতে বের হওয়ার সময় ঢিল পড়ে আহত হন। এ সময় তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে তিনি মারা যান।

এ বিষয়ে পানিশ্বর ইউপি চেয়ারম্যান মো: দ্বীন ইসলাম বলেন, সংঘর্ষের খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছি। পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছেন। বৃদ্ধ মহিলা মারা যাওয়ার বিষয়ে একেকজন একেক কথা বলছেন। কেউ বলছেন বৃদ্ধার উপর ঢিল পড়ে আহত হয়েছেন। আবার কেউ বলছেন বৃদ্ধ মহিলা, সংঘর্ষের কথা শুনে ঘর হতে বের হওয়ার সময় পড়ে গিয়ে আহত হয়েছেন। পড়ে হাসপাতালে নেয়ার পর তিনি মারা গেছেন। তদন্তে মারা যাওয়ার বিষয়টি পরিস্কার হয়ে যাবে।

সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আসলাম হোসেন বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। একজন মারা যাওয়ার বিষয়টি জেনে আমি ঘটনাস্থলে গিয়েছি।

তিনি বলেন, মৃত বৃদ্ধার ছেলে শাহ আলমের স্ত্রী শিরিনা বেগম জানিয়েছেন, বাড়ির পাশে দুই পক্ষের সংঘর্ষ চলাকালে বৃদ্ধ আয়েশা বেগম ঘর হতে বের হওয়ার সময় তার ওপর ঢিল পড়ে তিনি মাটিতে পড়ে যান। এ সময় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তিনি মারা যান।


আরো সংবাদ



premium cement