২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

শ্রীবরদীতে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে আটক ৪

- ছবি : নয়া দিগন্ত

শেরপুরের শ্রীবরদীতে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে চারজনকে আটক করেছে পুলিশ।

রোববার সন্ধ্যায় পৌরসভার টিএনটি রোডের সাতানী শ্রীবরদী এলাকার মকবুল হোসেন ছেলে জুলফিকার আলীর বাসা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, শেরপুর পৌর শহরের নাগপাড়া এলাকার মৃত আবু সাঈদের ছেলে সাইফুল ইসলাম (৩৫), দিঘারপাড়া এলাকার আ: ছামাদের ছেলে কামাল মিয়া (২২), নওহাটা খোয়ারপাড় এলাকার আব্দুর রশিদের মেয়ে পারভিন বেগম (২২) ও শেরপুর সদর উপজেলার চর শেরপুর ইউনিয়নের মোতালেব মিয়ার ছেলে শিপন মিয়া (২৭)।

জানা যায়, দীর্ঘদিন ধরে সাতানী শ্রীবরদী এলাকার জুলফিকারের বাসা ভাড়া নিয়ে অসামাজিক কার্যকলাপ করে আসছিল। রোববার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ (তদন্ত) আবুল হাশিম অভিযান চালিয়ে ওই বাসা থেকে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে এক নারী ও তিন পুরুষকে আটক করে। পরে সোমবার সকালে আটককৃতদের শেরপুর কোর্টে প্রেরণ করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আবুল হাশিম বলেন, আটককৃতদের শেরপুর আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায়

সকল