২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

শ্রীবরদীতে ধর্ষণে তৃতীয় শ্রেণির শিক্ষার্থী অন্তঃস্বত্ত্বা

- ছবি : নয়া দিগন্ত

শেরপুরের শ্রীবরদীতে প্রতিবেশির ধর্ষণে তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থীর (১২) বিরুদ্ধে অন্তঃস্বত্ত্বার অভিযোগ উঠেছে।

উপজেলার সদর ইউনিয়নের পুরান শ্রীবরদী গ্রামে এ ঘটনাটি ঘটে। অন্তঃস্বত্ত্বা ওই শিক্ষার্থী স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

পুরান শ্রীবরদী গ্রামের মৃত সাদু মিয়ার ছেলে আ: হাকিম ওরফে ভূসি (৫০)-এর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে।

ঘটনাটি জানাজানি হওয়ার পর থেকেই অভিযুক্ত ভূসি পলাতক রয়েছেন। এ ঘটনায় অন্তঃস্বত্ত্বা শিক্ষার্থীর বাবা শ্রীবরদী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, আ: হাকিম ওরফে ভূসি ওই ধর্ষণের শিকার শিক্ষার্থীর বাড়ির প্রতিবেশি। ভূসি সম্পর্কে অন্তঃস্বত্ত্বা শিক্ষার্থীর জেঠা। বিগত মার্চ মাসে আ: হাকিম ওরফে ভূসি কৌশলে ওই শিক্ষার্থীকে তার বাড়িতে ডেকে নিয়ে কোমল পানীয়র সাথে ঘুমের ওষুধ খাইয়ে ওই শিক্ষার্থীকে ধর্ষণ করেন। এ ঘটনায় একপর্যায়ে ওই শিক্ষার্থী অন্তঃস্বত্ত্বা হয়ে পড়ে। পরে শারীরিক অবস্থার পরিবর্তন দেখে তার মা গত ৭ সেপ্টেম্বর ওই শিক্ষার্থীকে জিজ্ঞাসাবাদ করলে বিষয়টি জানাজানি হয়। পরে ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য আ: হাকিম ওরফে ভূসি ও তার ভাই ফারুক মিয়া, আব্বাস মিয়াসহ স্থানীয় প্রভাবশালীরা ওই কিশোরীর মা-বাবাকে চাপ সৃষ্টি করেন।

এ নিয়ে থানায় অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এ ঘটনায় অন্তঃস্বত্ত্বা শিক্ষার্থীর বাবা আ: হাকিম ওরফে ভূসিকে প্রধান ও দু’জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা চার থেকে পাঁচজনকে আসামি করে শ্রীবরদী থানায় মামলা দায়ের করেছেন। আসামিদেরকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। ওই শিক্ষার্থীকে পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ



premium cement