১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ঈশ্বরদীতে ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু, স্ত্রী আটক

ঈশ্বরদীতে ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু, স্ত্রী আটক - ছবি : নয়া দিগন্ত

ঈশ্বরদী বাজারের কাপড় ব্যবসায়ী শাকিলের রহস্যজনক মৃত্যুতে তার স্ত্রী মীম খাতুনকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে শহরের কলেজ রোডের মাহাতাব কলোনীতে এ ঘটনা ঘটে।

শাকিল মুলাডলী ইউনিয়নের দুবলিয়া গ্রামের ইব্রাহীম হোসেনের ছেলে। এ ঘটনায় নিহতের স্ত্রী মীম খাতুনকে (১৯) পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

ওই ব্যবসায়ীর মামা মুলাডুলির ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য তারা মালিথা জানান, শাকিল প্রায় ১০ দিন আগে প্রতিরাজপুর গ্রামের নিজের রোডের সামনে ওই বাড়ির দোতলায় ভাড়া করে স্ত্রীকে নিয়ে বসবাস করছিলো।

তিনি আরো জানান, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ভাগিনা শাকিলের ফোন থেকে শাকিলের স্ত্রী ফোন করে তাকে জানায়, ‘শাকিল কী যেন খেয়েছে, এখন কথা বলছে না’। এ সময় দ্রুত বাড়িওয়ালার সহযোগিতা নিয়ে হাসপাতালে নেয়ার জন্য অনুরোধ করি।

তিনি আরো জানান, আমি দূরে থাকায় ওই এলাকার আত্মীয়-স্বজনকে ঘটনা জানালে তারা ঘটনাস্থলে গিয়ে দেখে স্ত্রী মীম শাকিলকে সামনে নিয়ে বসে আছে। কিন্তু শাকিল ততক্ষণে মারা গেছে।

শাকিলের মৃত্যুর কারণ জানতে চাইলে স্ত্রী মীম অসংলগ্নভাবে প্রথমে জানায়, শাকিল বাইরে থেকে কিছু খেয়ে এসেছে। পরে আরেকবার জানায়, চার থেকে পাঁচজন লোক তাকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে গেছে। আমি বাধা দিলে আমাকেও মারধর করে তারা। তার কথা ও আচরণ সন্দেহজনক বলে দাবি করে শাকিলের আত্মীয়-স্বজন।

এ বিষয়ে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, লাশের ময়নাতদন্তের পর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এখন আইনগতভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ব্যাপারে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, নিহত শাকিলের স্ত্রী মীমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে তদন্তের পর শাকিলের মৃত্যুর আসল রহস্য উদঘাটিত হবে। ঘটনা সম্পর্কে এখনই কোনো কিছু বলা সম্ভব নয়।


আরো সংবাদ



premium cement
২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল