২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় সারাদেশে বিএনপির দোয়া মাহফিল

খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল - ছবি নয়া দিগন্ত

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সারাদেশে বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। নয়া দিগন্ত সংবাদদাতাদের পাঠানো সংবাদ নিম্নে তুলে ধরা হলো:

বগুড়া অফিস
বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে বগুড়া জেলা বিএনপির উদ্যোগে শুক্রবার বাদ জুম্মা শহরের বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য হেলালুজ্জামান তালুকদার লালু, বগুডা পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা ও জয়নাল আবেদীন চাঁন, বিএনপি নেতা এম আর ইসলাম স্বাধীন, কে এম খায়রুল বাশার, শেখ তাহা উদ্দিন নাহিন, সহিদ-উন নবী সালাম, মনিরুজ্জামান মনি, দেলোয়ার হোসেন পশারি হিরু, জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম, যুগ্ম- আহ্বায়ক জাহাঙ্গীর আলম, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী রিগ্যানসহ বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

দোয়া পরিচালনা করেন অত্র মসজিদের খতিব মুফতি মাওলানা আব্দুল কাদের। একইভাবে বগুড়া জেলার মসজিদে মসজিদে দোয়া মাহফিল হয়। এ ছাড়া যুবদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিকদল, মহিলা দল, ছাত্রদল পৃথক পৃথক স্থানে দোয়া মাহফিল করেছে।


ফরিদপুরে নায়াব ইউসুফের সামগ্রী বিতরণ
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় ফরিদপুরে অসহায় ও দুস্তদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন জাতীয়তাবাদী মহিলা দলের নির্বাহী কমিটির যুগ্ন সম্পাদক চৌধুরী নায়াব ইবনে ইউসুফ।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে তিনি সদর উপজেলার কৈজুরী ইউনিয়নে বর্দ্ধিত পৌরসভার ডোমরাকান্দি গ্রামের ঐতিহ্যবাহী মৌলভি বাড়ি এলাকায় সমবেত তিন শ’ পরিবারের মাঝে পোলাওয়ের চাল, চিনি, সেমাই, গুড়া দুধ ও সাবান প্রদান করা হয়।

ছাত্রদল নেতার ঈদ সামগ্রী বিতরণ
ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও ফরিদপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সৈয়দ তানজিমুল হাসান কায়েসের উদ্যোগে সদরপুর উপজেলার চারমানাইর ইউনিয়নের বন্দরখোলা গ্রামে দুই শ’পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। এসব পরিবারকে পোলাওয়ের চাল, চিনি, দুধ ও সেমাই প্রদান করা হয়।

গাজীপুর মহানগর
বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকারের উদ্যোগে টঙ্গীর আহসান উল্লাহ সরকার ইসলামিক ফাউন্ডেশন মসজিদে শুক্রবার বাদ জুমা সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়। স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত ইফতার মাহফিলে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রূহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।


রুহিয়া (ঠাকুরগাঁও)
বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করে দোয়া মুনাজাত ও ইফতার মাহফিলের করেছে ঠাকুরগাঁও সদরের রুহিয়া থানা সেচ্ছাসেবক দল।

শুক্রবার সন্ধ্যায় রুহিয়া থানা বিএনপি কার্যালয়ে রুহিয়া থানা সেচ্ছাসেবক দলের উদ্যোগে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতারের আগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে মুনাজাত করা হয়।


আরো সংবাদ



premium cement