২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কম্পিউটেক্সে আসুসের চমক

-

সম্প্রতি অনুষ্ঠিত কম্পিউটেক্স ২০২৩ বেস্ট চয়েস অ্যাওয়ার্ডে উল্লেখযোগ্য স্বীকৃতি অর্জন করেছে আসুস। ব্যতিক্রমী পণ্য তৈরির জন্য আসুস এবার জেনবুক প্রো ১৪ ডুও ওলেড (ইউএক্স-৮৪০২) ল্যাপটপটির জন্য আসুস পেয়েছে কম্পিউটেক্স ২০২৩ বেস্ট চয়েস গোল্ডেন অ্যাওয়ার্ড। এছাড়াও এক্সপার্টবুক বি৯ ওলেড নামের আসুসের বিজনেস ল্যাপটপটি সাসটেইনেবল টেক স্পেশাল অ্যাওয়ার্ড পেয়েছে। এছাড়া অন্যান্য ক্যাটাগরিতে পুরস্কারপ্রাপ্ত ল্যাপটপগুলোর মধ্যে রয়েছে এক্সপার্টবুক বি-৯ ওলেড, প্রোআর্ট স্টুডিওবুক ১৬ ওলেড (এইচ-৭৬০৪), স্টুডিওবুক ১৬ থ্রিডি ওলেড (এই-৭৬০৪ জেআই) এবং স্টুডিওবুক প্রো ১৬ ওলেড (ডাবলইউ-৭৬০৪)। আরো রয়েছে আরোজি র্যাপচার জিটি-বিই-৯৮ রাউটার; আরোজি সুইফট ওলেড পিজি-৪৯ ডাবলইউসিডি মনিটর; আরোজি ম্যাক্সিমাস জেড-৭৯০ এক্সট্রিম মাদারবোর্ড; আসুস হেলথক্লাব রিমোট-কেয়ার সলিউশন এবং আসুস পিআইএনবিও রোবট।
আসুস করপোরেট ভাইস প্রেসিডেন্ট এবং পিসি বিজনেস ইউনিটের প্রধান রেক্স লি বলেন, গ্রাহকদের যুগান্তকারী প্রযুক্তি এবং ব্যতিক্রমী অভিজ্ঞতা প্রদানের জন্য আমাদের যে অবিরাম প্রচেষ্টা, কম্পিউটেক্স ২০২৩ এর এই প্রাপ্তিগুলো তারই প্রমাণ।
ডিজাইন, কর্মক্ষমতা, স্থায়িত্ব এবং উদ্ভাবনী পণ্য তৈরি করা নিয়ে আমাদের দেয়া প্রতিশ্র“তি স্বীকৃত হয়েছে যা আমাদের গ্রাহকদের অনুপ্রাণিত করে। এই স্বীকৃতি আমাদের জন্য অনেক সম্মানজনক।


আরো সংবাদ



premium cement
জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে?

সকল