২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বন্ধ হচ্ছে ইউটিউব স্টোরিজ

-

আগামী ২৬ জুন থেকে ব্যবহারকারীদের নতুন ইউটিউব স্টোরি বানানোর সুবিধা বন্ধ হয়ে যাবে। আর এই তারিখের আগের পোস্টগুলোও আপলোড করার সাত দিন পরই নিশ্চিহ্ন হয়ে যাবে। ২০১৭ সালের শেষে প্রথম এই ভিডিও ফরম্যাট নিয়ে পরীক্ষা চালানোর বিষয়টি জানায় ইউটিউব। প্রাথমিকভাবে ইউটিউব স্টোরিজকে ডাকা হতো ‘রিলস’ হিসেবে। পরবর্তীতে আরো বিস্তৃত পরিসরে রিলস ফিচারটি চালু করে ইউটিউব।
ইউটিউবে একই সাথে স্টোরিজ ও টিকটকের মতো ‘শর্টস’ থাকার প্রয়োজনীয়তা নেই। আর, শর্টস ফিচারটি এখনই প্ল্যাটফর্মটি থেকে বিদায় নেয়ার কোনো সম্ভাবনা নেই। এখন নিজস্ব দর্শকদের সাথে বিভিন্ন আপডেট দ্রুত শেয়ার করতে প্ল্যাটফর্মের কমিউনিটি পোস্ট ব্যবহার করতে পারবেন কনটেন্ট নির্মাতারা।

 


আরো সংবাদ



premium cement
ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত

সকল