১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

রমজান উপলক্ষে অপোর স্মার্টফোনে মূল্যছাড়

-

রমজান ও ঈদ সামনে রেখে ‘এফ২১ প্রো ফাইভজি’ ‘এ৭৭’ মডেল দুটিতে মূল্য ছাড় দেয়া হয়েছে। ব্র্যান্ডটি এফ২১ প্রো ফাইভজি স্মার্টফোনটির মূল্য ৩৭ হাজার ৯৯০ থেকে কমিয়ে ৩৪ হাজার ৯৯০ টাকা ও এ৭৭ মডেলের মূল্য ২২ হাজার ৯৯০ থেকে কমিয়ে ১৯ হাজার ৯৯০ টাকা নির্ধারণ করেছে।
এফ২১ প্রো ফাইভজি ডিভাইসে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি ডিভাইসের সুপার-ফাস্ট ইন্টারনেট নিশ্চিত করবে। ডিভাইসটিতে ৬৪ মেগাপিক্সেল হাই-রেজল্যুশনের মূল ক্যামেরাসহ রয়েছে ৬.৪ ইঞ্চির অ্যামোলেড এফএইচডি প্লাস ডিসপ্লে। পাশাপাশি রয়েছে ৩৩ ওয়াটের চার্জিং প্রযুক্তিসহ ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারি। অন্য দিকে, অপো এ৭৭ স্মার্টফোনে আছে ৩৩ ওয়াট চার্জিং প্রযুক্তি, ৫ হাজার মিলি অ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারি। হেলিও জি৩৫ ১২এনএম (ন্যানোমিটার) প্রসেসরসহ ৫০ মেগাপিক্সেল মূল ক্যামেরা। স্টক থাকা সাপেক্ষে দেশের যেকোনো অপো স্টোর থেকে অফারটি উপভোগ করা যাবে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল