২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

তৃতীয় বছর পূর্তিতে সেলেক্সট্রার অফার

-

অনলাইন লাইফস্টাইল প্ল্যাটফর্ম সেলেক্সট্রা শপের (ংধষবীঃৎধ.পড়স.নফ) তিন বছর পূর্তি হলো। তিন বছর পূর্তি উদযাপন উপলক্ষে সেলেক্সট্রা শপ ক্রেতাদের জন্য শুরু করছে বিশেষ ক্যাম্পেইন। ক্যাম্পেইনে অফার হিসেবে থাকছে বিভিন্ন পণ্যে বিগ ডিল। যার মধ্যে বিশেষভাবে রয়েছে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়। ২৯ জানুয়ারি শুরু হওয়া ১০ দিনের এই ক্যাম্পেইন চলবে ৫ ফেব্র“য়ারি পর্যন্ত।
বড় ছাড় ছাড়াও অন্যান্য অফারের মধ্যে থাকছে- নগদের পক্ষ থেকে অতিরিক্ত ১০ শতাংশ (এক হাজার টাকা পর্যন্ত) ছাড়। সুদহীন ইএমআইয়ের ব্যবস্থা। কার্ড ছাড়াও ইএমআই করা যাবে এই ক্যাম্পেইনে। ক্যাম্পেইনের পণ্য ডেলিভারির জন্য কোনো আলাদা চার্জ থাকছে না। এ ছাড়া প্রতিটি পণ্যের অফিসিয়াল ওয়ারেন্টি তো থাকছেই।
সেলেক্সট্রা শপের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত ক্যাম্পেইনের বিষয়ে বলেন, একে একে তৃতীয় বছর পূর্ণ করল সেলেক্সট্রা। দেশের প্রথম সারির অনলাইন প্ল্যাটফর্ম হিসেবে ক্রেতাদের মধ্যে ইতোমধ্যে জায়গা করে নিয়েছে সেলেক্সট্রা শপ। সারা দেশে মোবাইল এবং লাইফস্টাইল প্রোডাক্টের ন্যাশনাল ডিস্ট্রিবিউটর হিসেবে ১২০ জন ডিস্ট্রিবিউটর, পাঁচ হাজারের বেশি দোকানে ডিস্ট্রিবিউশন করে আসছে সেলেক্সট্রা। আরেকটি বিষয় হলো- আমরা সবসময় সময়মতো পণ্য ডেলিভারি দিয়ে থাকি। এ বিষয়ে ক্রেতারা আমাদের ওপর বেশ সন্তুষ্ট।


আরো সংবাদ



premium cement