০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯, ১০ রজব ১৪৪৪
ads
`

এক মিলিয়ন ডলার পর্যন্ত সুরক্ষা সেবা দেবে সফোস

-

সফোস সম্প্রতি তাদের ম্যানেজ ডিটেকশন ও রেসপন্স (এমডিআর) সার্ভিস চালুর ঘোষণা দিয়েছে। এর মাধ্যমে সর্বপ্রথম এই শিল্পে হুমকি শনাক্তকরণ এবং সাড়া প্রদানের সেবা দেয়া হবে। সফোস এমডিআর সার্ভিসটির মাধ্যমে গ্রাহকদের ব্যবসায়িক কাজের সম্পূর্ণ নিরাপত্তা সেবা নিশ্চিত করা যাবে।
সফোস সাইবার নিরাপত্তায় সর্বশেষ প্রান্তের সেবা প্রদানকারী প্রতিষ্ঠান, যারা মূলত তৃতীয় পক্ষের নিরাপত্তা প্রযুক্তি সরবরাহ করে থাকে। এটি টেলিমেট্রি ও গ্রাহকদের মধ্যে একটি মেলবন্ধন তৈরি এবং বিভিন্ন অপারেটিং সিস্টেমে দৃশ্যমান ও অদৃশ্যমান হুমকি শনাক্ত করে। সম্প্রতি সফোস মার্কেটপ্লেস এবং ১০ লাখ ডলারের নিরাপত্তা ওয়ারেন্টি সেবাও চালুর ঘোষণা দিয়েছে।
সফোস সাইবার নিরাপত্তায় সর্বশেষ প্রান্তের সেবা প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে সর্বপ্রথম নিজস্ব পোর্টফোলিওর মাধ্যমে গ্রাহকদের সম্পূর্ণ এমডিআর সেবা প্রদান করে এবং প্রান্তিক গ্রাহকদের জন্য বিদ্যমান নিরাপত্তা সেবার ব্যবস্থা করে। এই প্রচেষ্টাকে সহায়তা করতে, সফোস নিজেদের মার্কেটপ্লেস চালু করেছে। সেখানে অ্যামাজন ওয়েব সার্ভিস (এডব্লিউএস), চেকপয়েন্ট, ক্রাউড স্ট্রাইক, ডার্কট্রেস, ফোর্টনেট, গুগল, মাইক্রোসফট, ওকটা, পালো আল্টো নেটওয়ার্ক, র‌্যাপিড-৭সহ ৭৫-এর বেশি প্রযুক্তি শনাক্তকরণ এবং পাশাপাশি সমন্বয়করণ সেবা নিশ্চিত করছে। সফোস এমডিআর বিভিন্ন ধরনের একীভূতকরণ এবং বহুমুখীকরণ অপারেটিং সিস্টেমে সাইবার নিরাপত্তাজনিত হুমকি শনাক্ত এবং প্রতিকার করতে সর্বাপেক্ষা কার্যকরী বিশেষজ্ঞদের সমন্বয়ে নিরাপত্তা সল্যুশন দিতে সক্ষম দৃশ্যমানতার ক্ষমতা বাড়িয়ে ইন্টিগ্রেশনের মাধ্যমে যেকোনো কাজ।
সফোস তাদের এমডিআর গ্রাহকদের জন্য এক মিলিয়ন ডলার পর্যন্ত সুরক্ষা সেবা বা ওয়ারেন্টি চালু করেছে। এই অফারে প্রতিষ্ঠানগুলো তাদের রেসপন্স এক্সপেন্স হিসেবে এই অর্থ পেতে পারে। এখানে শুধু সফোসই আন্ডাররাইট করে যেখানে ওয়ারেন্টি একেবারে শেষ প্রান্ত পর্যন্ত কাভার করে, সেটা উইন্ডোজ হোক কিংবা ম্যাক ডিভাইস এবং সার্ভিস। তবে প্রতিযোগিতামূলক অফারের বিপরীতে সক্রিয় গ্রাকদের জন্য কোনো ওয়ারেন্টির স্তর বা সময়সীমার বাধ্যবাধকতা নেই। সফোসের গ্লোবাল পার্টনার নেটওয়ার্কের মাধ্যমে সফোস এমডিআর সাবস্ক্রিপশন ও নবায়ন করলেই ওয়ারেন্টিসেবা স্বয়ংক্রিয়ভাবে অন্তর্ভুক্ত হবে।


আরো সংবাদ


premium cement