২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

দেশের বাজারে আইটেল ভিশন ৫ প্লাস

-

স্মার্টফোন বাজারে ভিশন ৫ সিরিজের সফল উদ্বোধনের মধ্য দিয়ে নিজেদের শক্তিমত্তার জানান দিয়েছে বিশ্বের জনপ্রিয় স্মার্ট লাইফ ব্র্যান্ড আইটেল। এরই ধারাবাহিকতায় বাংলাদেশের বাজারে ভিশন ৫ প্লাস স্মার্টফোন নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি। ৬.৬ ইঞ্চির এফএইচডি+ ডিসপ্লে, ১২৮ গিগাবাইট স্টোরেজ+৪ জিবি (৩জিবি* মেমরি ফিউশন), ১৮ ওয়াটের ফাস্ট চার্জিংসহ ৫০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি এবং সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্টসহ অত্যাধুনিক ফিচারের নতুন সিরিজের এই ফোনটি পাওয়া যাবে মাত্র ১৩ হাজার ৬৯০ টাকায়।
ব্যবহারকারীকে স্মুথ অপারেটিং সিস্টেমের অভিজ্ঞতা দিতে ভিশন ৫ প্লাস স্মার্টফোনটিতে রয়েছে এখন পর্যন্ত আইটেল স্মার্টফোনগুলোর মধ্যে সর্ববৃহৎ স্টোরেজ। এর ১২৮জিবি স্টোরেজের সঙ্গে ৭ জিবি র‌্যাম (৪ জিবি+৩ জিবি মেমোরি ফিউশন) এর ফোনটিতে টাইগার ৬০৬ প্রসেসর ব্যবহার করা হয়েছে। যা এর মাল্টি-টাস্ক প্রসেসিং ক্ষমতা ব্যাপকভাবে বৃদ্ধি করে আরো বেশি সফটওয়্যার ইনস্টল, একই সময়ে একাধিক সফটওয়্যার রান এবং কার্যকরভাবে ল্যাগ ও ফ্ল্যাশিং-এর সমাধান হিসেবে কাজ করবে।
ব্যাটারি ক্ষেত্রে আইটেল এর আগের সিরিজগুলোর মতো ভিশন ৫ প্লাস স্মার্টফোনটিতেও ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে; যা চার্জ করার সময় ৩ গুণ দ্রুত চার্জ হবে এবং মাত্র ১০ মিনিটের চার্জে ৩ ঘণ্টা একটানা কথা বলা যাবে। আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্সের কল্যাণে এবং মাস্টার ম্যানেজমেন্ট সিস্টেমকে কাজে লাগিয়ে ৫০০০ মিলি অ্যাম্পিয়ারের মেগা ব্যাটারিটি টানা ২০ ঘণ্টা ব্রাউজিং, ১৫ ঘণ্টা ভিডিও এডিটিং এবং ২৪ ঘণ্টা মিউজিক উপভোগের সুযোগ থাকছে।
ভিশন ৫ প্লাসে ফটো এবং ভিডিও ধারণের জন্য ক্যামেরা হিসেবে ১৬ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার এআই ক্যামেরা এবং ফ্ল্যাশসহ ৫এমপির সেলফি ক্যামেরা রয়েছে।


আরো সংবাদ



premium cement
বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী সিলেটে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনিসহ গ্রেফতার ৪ অবৈধ সম্পদ : এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ২৬ জুন টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে চাপম্যান-আফ্রিদির উন্নতি থানচিতে ট্রাকে দুর্বৃত্তদের গুলি চীনের আনহুই প্রদেশের সাথে ডিএনসিসি’র সমঝোতা স্মারক সই আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ, আহত ৫ রাঙ্গামাটিতে ডাম্প ট্রাক খাদে পড়ে নিহত ৬, আহত ৮ প্রতিবাদ সমাবেশকারীদের গ্রেফতারের নিন্দা জামায়াতের ‘সংসদ সদস্যরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবেন না’ ফরিদপুরে বেইলি ব্রিজ অপসারণ করে স্থায়ী ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন

সকল