২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পিক্সেল ওয়াচের ছবি ফাঁস

-

গুগলের ‘পিক্সেল’ আয়োজন শুরু হবে আজ। এরই মধ্যে ফাঁস হয়ে গেছে ‘পিক্সেল ওয়াচের’ বিভিন্ন ছবি। ৬ অক্টোবরের আয়োজনে ‘পিক্সেল ৭’ লাইনআপ দেখানোর পাশাপাশি কোম্পানির নিজস্ব নকশায় তৈরি প্রথম ফ্ল্যাগশিপ স্মার্টওয়াচ (ফিটবিটের বাইরে) উন্মোচন করবে গুগল।
বিভিন্ন ফাঁস হওয়া তথ্য থেকে ধারণা মিলেছে আসন্ন পিক্সেল ওয়াচের কয়েকটি ফিচার সম্পর্কে। তবে, সবশেষ ঘটনাটিই সম্ভবত এখন পর্যন্ত সবচেয়ে বড় ফাঁসের ঘটনা। পিক্সেল ওয়াচের অ্যামাজন লিস্টিং আগেই লাইভ চলে গেছে জার্মানিতে।
ফাঁস হওয়া সব নকশার মধ্যে দেখা যাচ্ছে কালো, ধূসর, ডিমের খোসার মতো সাদা, সবুজ ও রূপালি রঙের সিলিকন ডিজাইন। আর বিনুনি করা নকশায় দেখা যাচ্ছে কমলা, সবুজ ও কালো রঙের ঘড়ি। পাশাপাশি, দু’টি চামড়ার ঘড়ির নকশারও দেখা মিলেছে। ছবিতে কয়েকটি পিক্সেল ওয়াচের চেহারায় নতুনত্বও দেখা গেছে। এর মধ্যে রয়েছে একটি অ্যানালগ ডায়ালের ঘড়ি, যেটিতে পরিমাপ করা যাবে ব্যবহারকারীর ‘হৃদকম্পন’। একটি শৈল্পিক ল্যান্ডস্কেপ নকশার পাশাপাশি আরেকটি নকশা এসেছে, যা শব্দের মাধ্যমে জানিয়ে দেয় সময়।
অন্যান্য ছবিতে দেখা গেছে, পিক্সেল ওয়াচে ফিটবিটের বিভিন্ন ফিচারের অন্তর্ভুক্তি। এর মধ্যে আছে স্টেপ কাউন্টার, ইলেকট্রোকার্ডিওগ্রাম (ইসিজি)’ নির্ণয়, ইমার্জেন্সি কল ফাংশন ও দ্রুত ব্লুটুথ পেয়ারের সুবিধা।
পিক্সেল ওয়াচ সংযোগ করা যাবে গুগলের হোম অ্যাপের সাথে। এ ছাড়া, পাঁচ অ্যাটমসফিয়ার চাপ নেয়ার মতো পানিনিরোধী হওয়ার পাশাপাশি ‘কর্নিং গোরিলা গ্লাস’ ডিসপ্লে থাকতে পারে এতে।


আরো সংবাদ



premium cement