০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ন ১৪২৯, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

মটোরোলা মোবাইলে ১০ হাজার টাকা পর্যন্ত ছাড়

-

মটোরোলার দু’টি মডেলের ফোনে দশ হাজার টাকা পর্যন্ত ছাড়ের ঘোষণা দিয়েছে ব্র্যান্ডটির ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা। জি৩১ ও মটো ই৪০ এই দু’টি মডেলের ফোনে রয়েছে নিশ্চিত এক হাজার টাকা থেকে দশ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ছাড়। স্টক থাকা পর্যন্ত চলবে ছাড়ের এই অফারটি।
পাশাপাশি বিশ্বকাপ ফুটবলের উন্মাদনা বাড়িয়ে দিতেও শামিল হয়েছে মটোরোলা। মটোরোলার যেকোনো হ্যান্ডসেট কিনলে আর্জেন্টিনা বা ব্রাজিলের জার্সি উপহার পাবেন ক্রেতা। ক্যাম্পেইন চলাকালীন সময় সেলেক্সট্রার অনলাইন অথবা শোরুমগুলো থেকে মটোরোলার যেকোনো ফোন কিনলেই ক্রেতাকে তার পছন্দ মতো জার্সি উপহার হিসেবে দেওয়া হবে। অফারটি চলবে পুরো সেপ্টেম্বর মাসজুড়ে।
সেলেক্সট্রার পক্ষ থেকে জানানো হয়, ক্রেতা যদি সেলেক্সট্রার শোরুম থেকে মটোরোলার ফোন কিনে থাকেন তাহলে কেনার সময়ই তিনি ডিসকাউন্ট ও তার পছন্দসই জার্সি নিয়ে নিতে পারবেন। আর যদি তিনি অনলাইন থেকে অর্ডার করে থাকেন তাহলে অর্ডারটি কনফার্ম করার সময় ডিসকাউন্ট পেয়ে যাবেন ও সেলেক্সট্রার পক্ষ থেকে জেনে নেয়া হবে তিনি কোন জার্সিটি নিতে চান।


আরো সংবাদ


premium cement
মুন্সীগঞ্জে বিএনপির নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে অভিযান, ১৩ জন গ্রেফতার এমবাপ্পের জোড়া গোলে কোয়ার্টার ফাইনালে ফ্রান্স লবিস্টের কথায় বিএনপি ১০ ডিসেম্বর সমাবেশের সিদ্ধান্ত নিয়েছে : পররাষ্ট্র প্রতিমন্ত্রী সমাবেশের আগে বিএনপি নেতাকর্মীরা জড়ো হতে পারবে না : ডিবিপ্রধান বিএনপি নেতা ইশরাকের গাড়ি ভাঙচুর বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানির ৪৬ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন গণসমাবেশ সফলে ঢাকা বারে আইনজীবীদের মধ্যে লিফলেট বিতরণ মুন্সী মেহেরউল্লাহ ছিলেন ব্রিটিশ বাংলার শ্রেষ্ঠ ইসলাম প্রচারক গুজবে কান দেবেন না তিন ব্যাংকের ঋণ কেলেঙ্কারি অনুসন্ধানের নির্দেশ হাইকোর্টের ভারতকে হারিয়ে অবিশ্বাস্য জয় টাইগারদের

সকল