০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ন ১৪২৯, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

অত্যাধুনিক স্মার্টওয়াচ আনল ওয়ালটন

-

নতুন মডেলের স্মার্টওয়াচ এনেছে ওয়ালটন। ‘টিক’ এর প্যাকেজিংয়ে আরওয়ানএ মডেলের নজরকাড়া ডিজাইন এবং অত্যাধুনিক ফিচারসমৃদ্ধ নতুন এই স্মার্টওয়াচটি বাজারে এসেছে ব্ল্যাক, সিলভার ও গ্রে রঙে। এর দাম মাত্র চার হাজার ৮৭৫ টাকা। বর্তমানে ওয়ালটনের স্মার্টওয়াচ মডেলের সংখ্যা দাঁড়াল চারটিতে। এর আগে ডব্লিউএসডব্লিউএওয়ানবি, ডব্লিউএসডব্লিউডি এবং ডব্লিউএসডব্লিউই মডেলের স্মার্টওয়াচ বাজারে ছাড়ে ওয়ালটন। যেগুলোর দাম দুই হাজার ৯৭৫ থেকে তিন হাজার ৯৭৫ টাকার মধ্যে।
নতুন আসা আরওয়ানএ মডেলের স্মার্টওয়াচটিতে ব্যবহৃত হয়েছে ১.৩৯ ইঞ্চির ৪৫৪ বাই ৪৫৪ পিক্সেল রেজ্যুলেশন গোলাকৃতির অ্যামোলেড ডিসপ্লে এবং ২৪০ এমএএইচ ব্যাটারি। মেটাল ও প্লাস্টিকের সমন্বয়ে তৈরি স্মার্টওয়াচটিতে রয়েছে ব্লুটুথ ভয়েস কল ও লাউডস্পিকার মিউজিক, জিপিএস লোকেশন পজিশনিং, অলওয়েজ অন ডিসপ্লে, হার্ট রেট কাউন্ট, স্লিপ মনিটরিং, ব্লাড অক্সিজেন, বাংলা ইউআই, স্টপওয়াচ, স্মার্ট রিমাইন্ডার, মোশন জেশ্চার, পেস কাউন্টিং, ফটো কন্ট্রোল, ব্লুটুথ ৫.০ এবং ৩.০, আইপি ৬৭ ওয়াটার রেজিস্ট্যান্ট, ৩৭ স্পোর্টস মোড, রিয়েল টাইম ওয়েদার আপডেটসহ চমকপ্রদ ও কার্যকরী সব ফিচার। সিলিকন ও নাইলন স্ট্রাপযুক্ত ওয়ালটন স্মার্টওয়াচে ছয় মাসের বিক্রয়োত্তর সেবা রয়েছে।

 


আরো সংবাদ


premium cement
মুন্সীগঞ্জে বিএনপির নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে অভিযান, ১৩ জন গ্রেফতার এমবাপ্পের জোড়া গোলে কোয়ার্টার ফাইনালে ফ্রান্স লবিস্টের কথায় বিএনপি ১০ ডিসেম্বর সমাবেশের সিদ্ধান্ত নিয়েছে : পররাষ্ট্র প্রতিমন্ত্রী সমাবেশের আগে বিএনপি নেতাকর্মীরা জড়ো হতে পারবে না : ডিবিপ্রধান বিএনপি নেতা ইশরাকের গাড়ি ভাঙচুর বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানির ৪৬ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন গণসমাবেশ সফলে ঢাকা বারে আইনজীবীদের মধ্যে লিফলেট বিতরণ মুন্সী মেহেরউল্লাহ ছিলেন ব্রিটিশ বাংলার শ্রেষ্ঠ ইসলাম প্রচারক গুজবে কান দেবেন না তিন ব্যাংকের ঋণ কেলেঙ্কারি অনুসন্ধানের নির্দেশ হাইকোর্টের ভারতকে হারিয়ে অবিশ্বাস্য জয় টাইগারদের

সকল