০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ন ১৪২৯, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

ওয়েব ও মোবাইল অ্যাপস ডেভেলপমেন্ট সেবা দিচ্ছে সফট কিং

-

ওয়েবসাইট ডেভেলপমেন্ট, ওয়েব হোস্টিং, মোবাইল অ্যাপস ডেভেলপমেন্ট, আইটি কনসালটেন্সি এবং ইউআই/ইউএক্স ডিজাইন তৈরি করে বিশ্বজুড়ে সুপরিচিত হয়ে উঠেছে বাংলাদেশি কোম্পানি দ্য সফট কিং লিমিটেড (ঃযবংড়ভঃশরহম.পড়স)। ২০১১ সালে ওয়েব ডেভেলপমেন্ট এবং মোবাইল অ্যাপ ডেভেলপমেন্ট কোম্পানি হিসেবে প্রতিষ্ঠিত দ্য সফট কিং-এর বিশেষজ্ঞ ও দক্ষ ডেভেলপার এবং ডিজিটাল সার্ভিস প্রদানকারীরা আধুনিক প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার করে তৈরি করছে ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপস।
সফট কিং এর সহ-প্রতিষ্ঠাতা এবং চিফ টেকনোলজি অফিসার আবির খান জানান, গ্রাহকদের প্রয়োজন অনুযায়ী আধুনিক ডিজাইন ও প্রযুক্তি ব্যবহার করে আমরা এমন সব সফ্টওয়্যার তৈরি করে দিচ্ছি যা কম্পিউটার এবং মোবাইল উভয় ক্ষেত্রে ব্যবহারকারীদের দারুণ অভিজ্ঞতা দেবে। লারাভেল, এইচটিএমএল টেমপ্লেট, ওয়ার্ডপ্রেস থিম, মোবাইল অ্যাপস, প্লাগইন এবং সফটওয়্যার ডেভেলপমেন্টসহ আরো অনেক ক্ষেত্রে আমরা কাজ করছি।


আরো সংবাদ


premium cement
মুন্সীগঞ্জে বিএনপির নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে অভিযান, ১৩ জন গ্রেফতার এমবাপ্পের জোড়া গোলে কোয়ার্টার ফাইনালে ফ্রান্স লবিস্টের কথায় বিএনপি ১০ ডিসেম্বর সমাবেশের সিদ্ধান্ত নিয়েছে : পররাষ্ট্র প্রতিমন্ত্রী সমাবেশের আগে বিএনপি নেতাকর্মীরা জড়ো হতে পারবে না : ডিবিপ্রধান বিএনপি নেতা ইশরাকের গাড়ি ভাঙচুর বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানির ৪৬ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন গণসমাবেশ সফলে ঢাকা বারে আইনজীবীদের মধ্যে লিফলেট বিতরণ মুন্সী মেহেরউল্লাহ ছিলেন ব্রিটিশ বাংলার শ্রেষ্ঠ ইসলাম প্রচারক গুজবে কান দেবেন না তিন ব্যাংকের ঋণ কেলেঙ্কারি অনুসন্ধানের নির্দেশ হাইকোর্টের ভারতকে হারিয়ে অবিশ্বাস্য জয় টাইগারদের

সকল