২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

সেপ্টেম্বরে আসছে মডার্ন ওয়ারফেয়ার টুর বেটা

-

আসছে জনপ্রিয় ভিডিও গেম সিরিজের ‘কল অব ডিউটি’ নতুন গেম মর্ডান ওয়ারফেয়ার টু। শুরুতে প্লেøস্টেশন গেমারদের হাতে আসার পর পর্যায়ক্রমে এক্সবক্স ও পিসি গেমারদের কাছে পৌঁছবে গেমটি। নির্মাতা ইনফিনিটি ওয়ার্ড জানিয়েছে, কল অব ডিউটি লিগ চ্যাম্পিয়নশিপ (সিডিএল চ্যাম্পস) টুর্নামেন্টে। আগের বেটা সংস্করণগুলোর মতোই নতুন গেমের বেটা সংস্করণটি প্রকাশের তারিখ বিবেচিত হয়েছে কনসোল ভেদে।
প্লেøস্টেশন ৪ এবং ৫-এর যেসব গেমার প্রি-অর্ডার করেছিলেন তাদের জন্য গেমটি শুরু হবে সেপ্টেম্বরের ১৬ ও ১৭ তারিখে। এরপর সব প্লেস্টেশন গেমারের জন্য গেমের একটি ‘ওপেন বেটা’ সংস্করণ আসবে, যা শুরু হবে ১৮ থেকে ২০ সেপ্টেম্বর পর্যন্ত।
প্লেস্টেশন, এক্সবক্স ও পিসির যেসব গেমার গেমটি প্রি-অর্ডার দিয়েছেন, তাদের কাছে গেমের ক্রসপ্লে বেটা সংস্করণ থাকবে ২২ থেকে ২৩ সেপ্টেম্বর পর্যন্ত। তবে, সব প্লাটফর্মে গেমের ওপেন ক্রসপ্লে বেটা সংস্করণ থাকবে ২৪ থেকে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত, যার প্রতিটি সেশন শুরু হবে যুক্তরাষ্ট্রের পূর্বাঞ্চলীয় (নিউ ইয়র্ক) সময় বেলা ১টায়।
ইনফিনিটি জানিয়েছে, যারা গেমটি প্রি-অর্ডার করেননি তারাও গেমের একটি ‘বেটা কোড’ পাওয়ার সুযোগ পাবেন, যার মাধ্যমে শুরু থেকেই গেমটি খেলতে পারবেন তারা।

 


আরো সংবাদ



premium cement
শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি

সকল