২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯, ৩০ সফর ১৪৪৪ হিজরি
`

সেপ্টেম্বরে আসছে মডার্ন ওয়ারফেয়ার টুর বেটা

-

আসছে জনপ্রিয় ভিডিও গেম সিরিজের ‘কল অব ডিউটি’ নতুন গেম মর্ডান ওয়ারফেয়ার টু। শুরুতে প্লেøস্টেশন গেমারদের হাতে আসার পর পর্যায়ক্রমে এক্সবক্স ও পিসি গেমারদের কাছে পৌঁছবে গেমটি। নির্মাতা ইনফিনিটি ওয়ার্ড জানিয়েছে, কল অব ডিউটি লিগ চ্যাম্পিয়নশিপ (সিডিএল চ্যাম্পস) টুর্নামেন্টে। আগের বেটা সংস্করণগুলোর মতোই নতুন গেমের বেটা সংস্করণটি প্রকাশের তারিখ বিবেচিত হয়েছে কনসোল ভেদে।
প্লেøস্টেশন ৪ এবং ৫-এর যেসব গেমার প্রি-অর্ডার করেছিলেন তাদের জন্য গেমটি শুরু হবে সেপ্টেম্বরের ১৬ ও ১৭ তারিখে। এরপর সব প্লেস্টেশন গেমারের জন্য গেমের একটি ‘ওপেন বেটা’ সংস্করণ আসবে, যা শুরু হবে ১৮ থেকে ২০ সেপ্টেম্বর পর্যন্ত।
প্লেস্টেশন, এক্সবক্স ও পিসির যেসব গেমার গেমটি প্রি-অর্ডার দিয়েছেন, তাদের কাছে গেমের ক্রসপ্লে বেটা সংস্করণ থাকবে ২২ থেকে ২৩ সেপ্টেম্বর পর্যন্ত। তবে, সব প্লাটফর্মে গেমের ওপেন ক্রসপ্লে বেটা সংস্করণ থাকবে ২৪ থেকে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত, যার প্রতিটি সেশন শুরু হবে যুক্তরাষ্ট্রের পূর্বাঞ্চলীয় (নিউ ইয়র্ক) সময় বেলা ১টায়।
ইনফিনিটি জানিয়েছে, যারা গেমটি প্রি-অর্ডার করেননি তারাও গেমের একটি ‘বেটা কোড’ পাওয়ার সুযোগ পাবেন, যার মাধ্যমে শুরু থেকেই গেমটি খেলতে পারবেন তারা।

 


আরো সংবাদ


premium cement