২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

দেশের বাজারে নতুন ভ্যারিয়েন্টের রেডমি নোট১১

-

শাওমি দেশের বাজারে ৮ জিবি র্যাম ভ্যারিয়েন্টের রেডমি নোট১১ স্মার্টফোন উন্মোচনের ঘোষণা দিয়েছে। এই ডিভাইসটিতে দেয়া হয়েছে ২.৪ গিগাহার্জের অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর। আছে ৬.৪৩ ইঞ্চির অ্যামোলেড ডটডিসপ্লে, যাতে রয়েছে এফএইচডিপ্লাস রেজুলেশন। সাধারণ স্ক্রলিং কিংবা গেম খেলার সময় ডিসপ্লেকে প্রাণবন্ত রাখবে এতে থাকা ৯০ হার্জের রিফ্রেশ রেট।
ফোনটিতে দেয়া হয়েছে এআই কোয়াড ক্যামেরা, যার প্রাথমিক ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা হাই রেজুলেশন ক্যামেরা দেবে ডিটেইলসহ মূল্যবান মুহূর্তগুলো ধরে রাখার সুবিধা। এর সাথে রয়েছে ৮ মেগাপিক্সেলের আলট্রা-ওয়াইড ক্যামেরা, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ডেফথ সেন্সর। ফোনটির সামনে থাকা ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা নিতে দেবে পরিষ্কার ছবি।
শক্তিশালী ৫০০০ এমএএইচ ব্যাটারির সাথে ৩৩ ওয়াটের প্রো ফাস্ট চার্জিং: ফোনটিতে সারা দিন স্মুথ পারফরম্যান্স নিশ্চিত করতে দেয়া হয়েছে ৫০০০ এমএএইচের বিশাল ব্যাটারি। আছে ৩৩ ওয়াটের প্রো ফাস্ট চার্জিং এবং বক্সে থাকা ৩৩ ওয়াটের চার্জারে মাত্র এক ঘণ্টায় করা যাবে সম্পূর্ণ চার্জ। রেডমি নোট১১ ৮জিবি ফোনটি পাওয়া যাবে গ্রাফাইট গ্রে, টোয়াইলাইট ব্লু এবং স্টার ব্লুর আকর্ষণীয় রঙে। ফোনটির ৮+১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ২৩,৯৯৯ টাকা।

 

 

 


আরো সংবাদ



premium cement
তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি

সকল