২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ভিএমওয়্যার কেনার পরিকল্পনা করছে ব্রডকম

-

ক্লাউড সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ভিএমওয়্যার ইনকরপোরেশন অধিগ্রহণের চেষ্টা চালাচ্ছে চিপ নির্মাতা কোম্পানি ব্রডকম। এখনো ব্রডকম ও ভিএমওয়্যারের মধ্যে আলোচনা চলছে। সবকিছু চূড়ান্ত না হওয়ায় চুক্তির বিস্তারিত তথ্য সম্পর্কে এখনো জানা যায়নি।
ভিএমওয়্যার অধিগ্রহণের মাধ্যমে ব্রডকমের ব্যবসায় বৈচিত্র্য আসবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। সেমিকন্ডাক্টর থেকে এন্টারপ্রাইজ সফটওয়্যারের দিকে ঝুঁকছে প্রতিষ্ঠানটি। গত চার বছরে দুটি বৃহৎ অধিগ্রহণ করেছে চিপ নির্মাতা কোম্পানিটি। এর মধ্যে এক হাজার ৮৯০ কোটি ডলার অধিগ্রহণ করেছে সিএ টেকনোলজিস। এছাড়া সিমানটেক করপোরেশনের সিকিউরিটি ডিভিশন অধিগ্রহণ করে এক হাজার ৭০ কোটি ডলারে। ভিমওয়্যার অধিগ্রহণ নিয়ে ব্রডকমের সঙ্গে যোগাযোগ করা হলেও তারা কোনো তথ্য শেয়ার করেনি।


আরো সংবাদ



premium cement
সীমান্তে বাংলাদেশীদের মৃত্যু কমেছে : পররাষ্ট্রমন্ত্রী শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাবো : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার

সকল