১৫ আগস্ট ২০২২
`

ওয়ালটনের নতুন গেমিং স্মার্টফোন

-

দেশীয় প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠানটি বাজারে ছাড়ল দুর্দান্ত ফিচারের নতুন একটি স্মার্টফোন। স্ন্যাপড্রাগন প্রসেসরসমৃদ্ধ ফোনটিকে বলা হচ্ছে ‘দ্য গেমিং ওয়ারিয়র’। সময়ের বাজেটসেরা এই ফোনটির মডেল ‘প্রিমো এসএইট মিনি’। ঈদের আগে ‘প্রিমো এসএইট মিনি’ স্মার্টফোনটির প্রি-বুক নেয়া হয়েছিল। বর্তমানে ‘প্রিমো এসএইট মিনি’ ৪ জিবি ও ৬ জিবি র্যামের দু’টি ভার্সনে বাজারে পাওয়া যাচ্ছে। ৪ জিবি র্যামের ভার্সনটির দাম ১৩ হাজার ৯৯৯ টাকা। আর ৬ জিবি র্যামের ভার্সনটির দাম ১৫ হাজার ৬৯৯ টাকা। নগদ মূল্যের পাশাপাশি সহজ কিস্তি এবং ইএমআই সুবিধায় ফোনটি কেনার সুযোগ রয়েছে।
‘প্রিমো এসএইট মিনি’ ফোনটি স্টোন হোয়াইট, ইঙ্ক ব্ল্যাক এবং ফরেস্ট গ্রিন রঙে বাজারে এসেছে। এতে রয়েছে ১৯.৫:৯ অ্যাসপেক্ট রেশিওর ৬.৫৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস এলটিপিএস ডিসপ্লে। ভিস্মার্ট যুক্ত অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে পরিচালিত এই ফোনে ব্যবহৃত হয়েছে ২.০ গিগাহার্জ গতির শক্তিশালী কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ অক্টাকোর প্রসেসর। গ্রাফিক্স হিসেবে আছে কোয়ালকম অ্যান্ড্রেনো ৬১০। এর সাথে রয়েছে ৪ অথবা ৬ জিবি এলপিডিডিআর৪এক্স র্যাম এবং ৬৪ জিবি ইন্টারন্যাল স্টোরেজ, যাতে ইউএফএস মেমোরি ব্যবহার করা হয়েছে। ফোনটিতে ২৫৬ জিবি মাইক্রো এসডি কার্ড সাপোর্ট সুবিধা রয়েছে।
স্মার্টফোনটির অন্যতম বিশেষ ফিচার এর ক্যামেরা। ফোনটির পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশসহ ১.৮ অ্যাপারচার সমৃদ্ধ এআই কোয়াড (চার) ক্যামেরা সেটআপ। যার প্রধান সেন্সরটি ১৬ মেগাপিক্সেলের। পাশাপাশি রয়েছে ৮ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেলের ডেফথ সেন্সর। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে রয়েছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংসহ পাঁচ হাজার মিলিঅ্যাম্পিয়ার লি-পলিমার ব্যাটারি।

 


আরো সংবাদ


premium cement