২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

গেমিং স্মার্টফোন রেডম্যাজিক ৭ আসছে

-

গেমিং স্মার্টফোন বাজারজাতের দিক থেকে জেডটিই মালিকানাধীন নুবিয়ার ভালো সুনাম রয়েছে। রেডম্যাজিক ব্র্যান্ডের অধীনেই পূর্ব সফলতার অংশ হিসেবে পরবর্তী প্রজন্মের গেমিং স্মার্টফোন রেডম্যাজিক ৭ বাজারে আনছে প্রতিষ্ঠানটি। ফেব্র“য়ারিতে রেডম্যাজিক ৭ গেমিং স্মার্টফোনটি বাজারজাত করা হতে পারে।
রেডম্যাজিক ৭ স্মার্টফোনটিতে ৬ দশমিক ৮ ইঞ্চির ওলেড ডিসপ্লে দেয়া হতে পারে। যাতে ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফুল এইচডিপ্লাস রেজল্যুশনের এবং ১৬৫ হার্টজ রিফ্রেশ রেট থাকতে পারে। ডিভাইসটিতে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮ জেন ওয়ার চিপসেট, ১৮ জিবি র্যাম, ৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকতে পারে। আরো উন্নত কার্যক্ষমতার জন্য ডিভাইসটিতে আধুনিক কুলিং প্রযুক্তি ব্যবহার করা হতে পারে। স্মার্টফোনটির পেছনে ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে, যার প্রথমটি ৬৪ মেগাপিক্সেলের। অপারেটিং সিস্টেম হিসেবে এতে অ্যান্ড্রয়েড ১২ এবং উপরে প্রতিষ্ঠানটির নিজস্ব ইউজার ইন্টারফেস থাকবে। ডিভাইসটিতে ৪ হাজার ৫০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারির পাশাপাশি ১৬৫ ওয়াটের ফাস্ট চার্জিং প্রযুক্তিও দেয়া হবে। ব্ল্যাক, গ্রিস, রেড ও ব্লু গ্র্যাডিয়েন্ট- এই কয়েকটি রঙে স্মার্টফোনটি বাজারজাত করা হতে পারে।


আরো সংবাদ



premium cement
পেনশন স্কিম পুরোপুরি বাস্তবায়িত হলে দেশে বৃদ্ধাশ্রম থাকবে না : ডিসি নারায়ণগঞ্জ চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ফরিদপুরে সেদিন কী ঘটেছিল : বিবিসির প্রতিবেদন ইসরাইলের কাছে ১০০ কোটি ডলারের অস্ত্র বিক্রি করবে যুক্তরাষ্ট্র স্বর্ণের দাম কিছুটা কমলো অজ্ঞান পার্টির কবলে পড়ে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৬ ব্যক্তি ভর্তি পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু স্পেশাল অলিম্পিকে চ্যাম্পিয়ন বাংলাদেশ, প্রশংসিত দেওয়ানগঞ্জের রবিন সব শিক্ষাপ্রতিষ্ঠান আরো ৭ দিন বন্ধ ঘোষণা থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারো সংঘর্ষ শুরু : থাই সেনাবাহিনী পাঁচবিবিতে মোটরসাইকেল ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

সকল