১৯ মে ২০২২, ০৫ জৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩
`

এজ ব্রাউজারে আসছে ইউটিউব ইন্টিগ্রেশন ফিচার

এজ ব্রাউজারে আসছে ইউটিউব ইন্টিগ্রেশন ফিচার -

ব্যবহারকারীদের জন্য প্রতি মাসেই এজ ব্রাউজারে নতুন নতুন ফিচার যুক্ত করছে মাইক্রোসফট। এরই ধারাবাহিকতায় আরএসএস ফিড ফলোয়েবলের অংশ হিসেবে ইউটিউব ইন্টিগ্রেশনের পরীক্ষা শুরু করেছে প্রতিষ্ঠানটি।
ইউটিউব ইন্টিগ্রেশনের মাধ্যমে ব্যবহারকারীরা তাদের পছন্দের কনটেন্টগুলো এজ ব্রাউজারের কালেকশন প্যানে যুক্ত করতে পারবেন। এ ইন্টিগ্রেশনের মাধ্যমে ব্যবহারকারীরা ব্রাউজারের ইউআরএল সেকশন থেকে ফলো বাটন চাপার মাধ্যমে পছন্দের কনটেন্ট নির্মাতাদের অনুসরণ করতে পারবেন।
একবার অনুসরণের পর নির্দিষ্ট নির্মাতাদের নতুন কনটেন্ট ব্যবহারকারীদের আপডেটেড কালেকশন প্যানে চলে আসবে। প্যান থেকে কনটেন্টে ক্লিক করলে ব্যবহারকারীদের সরাসরি ভিডিওতে নিয়ে যাওয়া হবে। তবে ফিচারটি কার্যকর করতে হলে ব্যবহারকারীদের পছন্দের ইউটিউব চ্যানেলটি আরএসএস ফিডে যুক্ত করতে হবে।
ইন্টিগ্রেশনের পাশাপাশি ক্রোমিয়াম এজের জন্য মাইক্রোসফট নতুন ডিসকভার ট্যাব নিয়েও কাজ করছে। ডিসকভার ফিচারটি ব্যবহারকারীদের বিং থেকে নতুন বিষয়বস্তু, ওয়েবসাইট ও কনটেন্ট খুঁজে পেতে সহায়তা করবে। তবে ইউটিউব ইন্টিগ্রেশন ও ডিসকভার ট্যাবসহ বেশির ভাগ ফিচারই পরীক্ষামূলক পর্যায়ে রয়েছে এবং নির্ধারিত কিছু ব্যবহারকারীর জন্য ফিচারগুলো চালু করা হচ্ছে।

 

 


আরো সংবাদ


premium cement