২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ক্যাসপারস্কি বিজনেস মিট অনুষ্ঠিত

-

‘প্রিপেয়ার ফর নেক্সট ব্যাটল’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সম্প্রতি গাজীপুরের ভাওয়াল রিসোর্টে জাঁকজমকপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে ক্যাসপারস্কি বিজনেস মিট ২০২১। দেশের ৬৪টি জেলা থেকে আগত আড়াই শতাধিক বিজনেস পার্টনারদের নিয়ে আয়োজিত জমকালো এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ জহিরুল ইসলাম, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এস এম মহিবুল হাসান, ডিস্ট্রিবিউশন বিজনেস ডিরেক্টর জাফর আহমেদ ও চ্যানেল সেলস ডিরেক্টর মুজাহিদ আল বেরুনী সুজন।
দুই দিনব্যাপী আয়োজিত অনুষ্ঠানে ক্যাসপারস্কি পণ্যের গুণাগুণ বর্ণনা করেন ক্যাসপারস্কি প্রোডাক্ট ম্যানেজার শফিউল আলম সোহাগ এবং মূল বক্তব্য উপস্থাপন করেন স্মার্ট টেকনোলজিসের হেড অব সফটওয়্যার বিজনেস মিরসাদ হোসেন। আগামী দিনের সম্ভাব্য সাইবার ঝুঁকি এবং সমাধান নিয়ে অনুষ্ঠানে বিস্তারিত আলোচনা করা হয়।


আরো সংবাদ



premium cement
সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন লড়াই ছাড়া পথ নেই : নোমান জার্মানির অর্থ যেভাবে সিরিয়ায় যুদ্ধাপরাধে ব্যবহার হচ্ছে জার্মানিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোশাররফ হোসেনের মেয়াদ বাড়ল

সকল