২৩ জানুয়ারি ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জমাদিউস সানি ১৪৪৩
`

ক্যাসপারস্কি বিজনেস মিট অনুষ্ঠিত

-

‘প্রিপেয়ার ফর নেক্সট ব্যাটল’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সম্প্রতি গাজীপুরের ভাওয়াল রিসোর্টে জাঁকজমকপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে ক্যাসপারস্কি বিজনেস মিট ২০২১। দেশের ৬৪টি জেলা থেকে আগত আড়াই শতাধিক বিজনেস পার্টনারদের নিয়ে আয়োজিত জমকালো এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ জহিরুল ইসলাম, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এস এম মহিবুল হাসান, ডিস্ট্রিবিউশন বিজনেস ডিরেক্টর জাফর আহমেদ ও চ্যানেল সেলস ডিরেক্টর মুজাহিদ আল বেরুনী সুজন।
দুই দিনব্যাপী আয়োজিত অনুষ্ঠানে ক্যাসপারস্কি পণ্যের গুণাগুণ বর্ণনা করেন ক্যাসপারস্কি প্রোডাক্ট ম্যানেজার শফিউল আলম সোহাগ এবং মূল বক্তব্য উপস্থাপন করেন স্মার্ট টেকনোলজিসের হেড অব সফটওয়্যার বিজনেস মিরসাদ হোসেন। আগামী দিনের সম্ভাব্য সাইবার ঝুঁকি এবং সমাধান নিয়ে অনুষ্ঠানে বিস্তারিত আলোচনা করা হয়।


আরো সংবাদ


premium cement
বিপিএল মাতাতে গেইল এখন ঢাকায় জাতিসঙ্ঘে ইরানের বকেয়া পরিশোধ করে দিলো দক্ষিণ কোরিয়া ইউক্রেন-রাশিয়া নিয়ে মন্তব্যের জেরে জার্মান নৌবাহিনী প্রধানের পদত্যাগ রাশিয়ার সাথে সীমান্ত উত্তেজনার মধ্যেই ইউক্রেনে পৌঁছল মার্কিন সামরিক সাহায্য বিনা নোটিশেই দখলদারদের উচ্ছেদ করা হবে : মেয়র আতিক রিয়েলিটি শো ‘সাওতুল কোরআনে’ ইয়েস কার্ড পেলো ঢাকার ১৫ কিশোর সরকার বিরোধী দল ও মত শূন্য বাংলাদেশ চায় : রিজভী ২শ শিক্ষার্থীকে বৃত্তি দিলো জিয়াউল হক মাইজভান্ডারী ট্রাস্ট ট্রান্সজেন্ডার নারীকে যৌন নির্যাতন শৈলকুপায় ট্রাকের ধাক্কায় সেনা সদস্যের মৃত্যু শীতে কাঁপছে দেশ, এরই মধ্যে বৃষ্টির আভাস

সকল