২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

স্মার্ট টুলবক্স ফিচার আনছে শাওমি

স্মার্ট টুলবক্স ফিচার আনছে শাওমি -

ব্যবহারকারীদের জন্য স্মার্ট টুলবক্স ফিচার চালু করতে যাচ্ছে শাওমি। চলতি মাসের শুরুতেই এমআইইউআইতে স্যামসাংয়ের এজ প্যানেলের মতো ফিচার যুক্ত করেছে প্রতিষ্ঠানটি। পরীক্ষামূলক পর্যায়ে থাকলেও এরই মধ্যে ফিচারটির নাম পরিবর্তন করেছে শাওমি।
এমআইইউআইয়ের উইকলি বেটা চ্যানেলে সম্প্রতি স্মার্ট টুলবক্স ফিচার নিয়ে এসেছে শাওমি। স্যামসাংয়ের স্মার্টফোন ও ট্যাবলেটে যে এজ প্যানেল ফিচার দেখা যায় এটি তার অনুরূপ। অন্যান্য অরিজিনাল ইকুইপমেন্ট ম্যানুফ্যাকচারার (ওইএম) প্রতিষ্ঠানও ব্যবহারকারীদের এ সেবা দিয়ে থাকে। কিছু কারণে ফিচারটি চালু করার ক্ষেত্রে শাওমি বেশ সময় নিয়েছে।
শাওমি স্মার্ট টুলবক্সের নাম পরিবর্তন করে সাইডবার দিয়েছে। সামনের দিনগুলোতে নতুন সাইডবারে শাওমি অত্যাধুনিক ফিচার যুক্ত করবে।


আরো সংবাদ



premium cement
কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত এগিয়ে নিয়ে গিয়েও জেতাতে পারলেন না ত্রিস্তান

সকল