১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

স্মার্ট টুলবক্স ফিচার আনছে শাওমি

স্মার্ট টুলবক্স ফিচার আনছে শাওমি -

ব্যবহারকারীদের জন্য স্মার্ট টুলবক্স ফিচার চালু করতে যাচ্ছে শাওমি। চলতি মাসের শুরুতেই এমআইইউআইতে স্যামসাংয়ের এজ প্যানেলের মতো ফিচার যুক্ত করেছে প্রতিষ্ঠানটি। পরীক্ষামূলক পর্যায়ে থাকলেও এরই মধ্যে ফিচারটির নাম পরিবর্তন করেছে শাওমি।
এমআইইউআইয়ের উইকলি বেটা চ্যানেলে সম্প্রতি স্মার্ট টুলবক্স ফিচার নিয়ে এসেছে শাওমি। স্যামসাংয়ের স্মার্টফোন ও ট্যাবলেটে যে এজ প্যানেল ফিচার দেখা যায় এটি তার অনুরূপ। অন্যান্য অরিজিনাল ইকুইপমেন্ট ম্যানুফ্যাকচারার (ওইএম) প্রতিষ্ঠানও ব্যবহারকারীদের এ সেবা দিয়ে থাকে। কিছু কারণে ফিচারটি চালু করার ক্ষেত্রে শাওমি বেশ সময় নিয়েছে।
শাওমি স্মার্ট টুলবক্সের নাম পরিবর্তন করে সাইডবার দিয়েছে। সামনের দিনগুলোতে নতুন সাইডবারে শাওমি অত্যাধুনিক ফিচার যুক্ত করবে।


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল