২৩ জানুয়ারি ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জমাদিউস সানি ১৪৪৩
`

জিটিইর ভয়েজ ২০ প্রো

-

চীনের প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান জিটিই মিড রেঞ্জে ফাইভজি কানেকটিভিটিসহ নতুন স্মার্টফোন উন্মোচন করেছে। নাম ভয়েজ ২০ প্রো। এই স্মার্টফোনে ৬ দশমিক ৬৭ ইঞ্চির অ্যামোলেড ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেয়া হয়েছে। এর স্ক্রিন টু বডি রেশিও ৯৩ দশমিক ৮ শতাংশ, আসপেক্ট রেশিও ২০:৯, রিফ্রেশ রেট ৯০ হার্জ ও টাচ স্যাম্পলিং রেট ৩৬০ হার্জ। ডিসপ্লেতে ১০৭ কোটি ও ১০ বিট কালার সাপোর্ট, এইচডিআর১০ ভিডিও প্লেব্যাক ও ডিসিআই পিথ্রি কালার গ্যামটও রয়েছে। ডিসপ্লের দুই পাশে পাতলা বেজেল ও সেলফি ক্যামেরার জন্য পাঞ্চহোল রয়েছে। এতে অপারেটিং সিস্টেম হিসেবে অ্যান্ড্রয়েড ১১ ও ইউজার ইন্টারফেসে জিটিইর মাইওএস ১১ রয়েছে।
স্মার্টফোনটিতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। প্রাথমিক হিসেবে ৬৪ মেগাপিক্সেলের ক্যামেরা, সেকেন্ডারিতে ৮ মেগাপিক্সেলের ১২০ ডিগ্রি আল্ট্রাওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও সবশেষে ৮ মেগাপিক্সেলের একটি ম্যাক্রো ক্যামেরা রয়েছে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য সম্মুখে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। নিরাপত্তার জন্য ফোনটিতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। স্মার্টফোনটিতে ৫ হাজার ১০০ মিলি অ্যাম্পিয়ার আওয়ারের বিশাল ব্যাটারি ও ৬৬ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা দেয়া হয়েছে।


আরো সংবাদ


premium cement
বিপিএল মাতাতে গেইল এখন ঢাকায় জাতিসঙ্ঘে ইরানের বকেয়া পরিশোধ করে দিলো দক্ষিণ কোরিয়া ইউক্রেন-রাশিয়া নিয়ে মন্তব্যের জেরে জার্মান নৌবাহিনী প্রধানের পদত্যাগ রাশিয়ার সাথে সীমান্ত উত্তেজনার মধ্যেই ইউক্রেনে পৌঁছল মার্কিন সামরিক সাহায্য বিনা নোটিশেই দখলদারদের উচ্ছেদ করা হবে : মেয়র আতিক রিয়েলিটি শো ‘সাওতুল কোরআনে’ ইয়েস কার্ড পেলো ঢাকার ১৫ কিশোর সরকার বিরোধী দল ও মত শূন্য বাংলাদেশ চায় : রিজভী ২শ শিক্ষার্থীকে বৃত্তি দিলো জিয়াউল হক মাইজভান্ডারী ট্রাস্ট ট্রান্সজেন্ডার নারীকে যৌন নির্যাতন শৈলকুপায় ট্রাকের ধাক্কায় সেনা সদস্যের মৃত্যু শীতে কাঁপছে দেশ, এরই মধ্যে বৃষ্টির আভাস

সকল