১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

পিসিতে আসছে হিটম্যান থ্রির ভিআর সংস্করণ

-

গেমিং পিসির জন্য হিটম্যান থ্রির ভিআর সংস্করণ বাজারে আসবে আগামী বছরের জানুয়ারিতে। সম্প্রতি নতুন সংস্করণসহ গেমটির দ্বিতীয় বছরের ‘রোডম্যাপ’ ঘোষণা দিয়েছে নির্মাতা প্রতিষ্ঠান আইও ইন্টার্যাকটিভ।
হিটম্যান থ্রির অভিষেক চলতি বছরে হলেও প্রাথমিক অবস্থায় গেমটির ভিআর সংস্করণ খেলার সুযোগ ছিল কেবল প্লেস্টেশন প্লাটফর্মে। তাই আইও ইন্টার্যাকটিভের পিসির ভিআর সংস্করণ বাজারজাতকরণকে গেমটির জন্য গুরুত্বপূর্ণ পদক্ষেপ হিসেবে বিবেচনা করছেন সংশ্লিষ্টরা।
প্লেস্টেশন ভিআর সংস্করণের চেয়ে পিসির জন্য নির্মিত সংস্করণটি আরো আকর্ষণীয়। প্লেস্টেশন প্লাটফর্মে ভিআর সংস্করণটি খেলার সময় গেমারদের নড়াচড়ার সুযোগ ছিল সীমিত; পিসিতে একই সীমাবদ্ধতার মুখোমুখি হতে হবে না গেমারদের। পিসির জন্য নতুন ভিআর সংস্করণের পাশাপাশি হিটম্যান থ্রির গেমারের সংখ্যা পাঁচ কোটি ছাড়িয়েছে বলে ঘোষণা দিয়েছে আইও ইন্টার্যাকটিভ; অর্থাৎ হিটম্যান সিরিজের সবচেয়ে জনপ্রিয় গেমে পরিণত হয়েছে হিটম্যান থ্রি।
পিসি প্লাটফর্মে হিটম্যান থ্রির ভিআর সংস্করণ এলেও গেমটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রকাশ করেনি আইও ইন্টার্যাক্টিভ। ২০ জানুয়ারি গেমটির ‘দ্বিতীয় বছর’ শুরু হওয়ার আগেই এর কারিগরি খুঁটিনাটি সম্পর্কে জানানোর প্রতিশ্র“তি দিয়েছে নির্মাতা প্রতিষ্ঠানটি।


আরো সংবাদ



premium cement