২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নতুন পণ্য উন্মোচন করবে স্যামসাং

-

গুগল ও অ্যাপলের সাথে টেক্কা দিতে দুই মাসের মধ্যে দ্বিতীয়বারের মতো নতুন পণ্য উন্মোচনের ঘোষণা দিয়েছে স্যামসাং। ২০ অক্টোবর গ্যালাক্সি আনপ্যাকড টু ইভেন্ট আয়োজিত হচ্ছে। স্যামসাংয়ের নিজস্ব ইউটিউব চ্যানেলে ইভেন্টটি লাইভ স্ট্রিমিং করা হবে। একই সপ্তাহে গুগল ও অ্যাপলেরও নিজস্ব পণ্য উন্মোচনের কথা রয়েছে।
২০ অক্টোবর সকাল ১০টায় স্যামসাংয়ের আনপ্যাকড-২ ইভেন্টটি অনুষ্ঠিত হবে। এদিন প্রতিষ্ঠানটি কী উন্মোচন করবে, সে ব্যাপারে কিছু জানা যায়নি। তবে প্রযুক্তির মাধ্যমে আত্মবিকাশে কী কী সুযোগ দিচ্ছে সে বিষয়ে জানানোর ব্যাপারে ইঙ্গিত দিয়েছে প্রতিষ্ঠানটি।
ইভেন্টটি নিয়ে বিভিন্ন গুজব রটলেও তেমন কোনো কাজে আসছে না। অনেকে মনে করছেন স্যামসাং তাদের গ্যালাক্সি এস টোয়েন্টি ওয়ান এফই স্মার্টফোন উন্মোচন করতে পারে, যা সিরিজটিতে আরো বৈচিত্র্য নিয়ে আসবে। চলতি বছরই যে এটি উন্মুক্ত করা হবে সেটিও নিশ্চিত নয়।
স্বাস্থ্য খাতের মতো গুরুত্বপূর্ণ ক্ষেত্রে নিজেদের বৈশিষ্ট্য সম্প্রসারণে আগ্রহী স্যামসাং। তাই প্রতিষ্ঠানটি বর্তমানে স্মার্টফোনগুলোর সফটওয়্যার ও পরিষেবার দিকে মনোযোগী হচ্ছে। সম্প্রতি ইউআই অ্যাপে বিজ্ঞাপন বাতিল করেছে স্যামসাং। বছরের শেষে যদি তারা ওএস পরিবর্তন করে তাতে অবাক হওয়ার মতো কিছু থাকবে না। সেই সাথে প্রতিষ্ঠানটি ওয়ান ইউআই পরিবর্তনের সুযোগও দিতে পারে।
এদিকে, আগামী সোমবার একটি ইভেন্টের আয়োজন করেছে অ্যাপল। ধারণা করা হচ্ছে এদিন তারা নতুন ম্যাকবুক প্রো উদ্বোধন করবে। অন্যদিকে গুগল পিক্সেল ৬ উন্মোচনের ঘোষণা দিয়েছে।


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান

সকল