২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নতুন ফ্লাগশিপ ফোন আনল ভিভো

-

ভিভো বাংলাদেশে নিয়ে এসেছে প্রিমিয়াম স্মার্টফোন ভিভো এক্স৭০প্রো (৫জি)। বিশ্বখ্যাত লেন্স নির্মাতা প্রতিষ্ঠান জেইসের সঙ্গে সমন্বয় করে নির্মিত এই ফোনে মিলবে মোবাইল ফটোগ্রাফির দুর্দান্ত অভিজ্ঞতা। ভিভো এক্স৭০প্রো (৫জি) হচ্ছে চলতি বছর বাংলাদেশে ভিভোর সর্বশেষ ফ্ল্যাগশিপ ফোন। নতুন এই ফোন প্রসঙ্গে ভিভো বাংলাদেশের সেলস ডিরেক্টর শ্যারন বলেন, ‘অপটিকস ও অপটো-ইলেকট্রনিক্সের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান জেইস ও ভিভোর পার্টনারশিপ মোবাইল ফটোগ্রাফিতে অসাধারণ অভিজ্ঞতা দেবে। এক্স৭০প্রো (৫জি) এর মাধ্যমে ভিভো অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে মোবাইল ও প্রফেশনাল ফটোগ্রাফির দূরত্ব কমিয়ে এনেছে।’
ছবি তোলায় দারুণ অভিজ্ঞতাসম্পন্ন এক্স৭০প্রো (৫জি) তে রয়েছে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। রিয়ার-কোয়াড ক্যামেরা অ্যারেতে থাকছে ৫০ মেগাপিক্সেল+ ১২ মেগাপিক্সেল+ ১২ মেগাপিক্সেল+ ৮ মেগাপিক্সেলের ক্যামেরা সেটআপ; যা ছবিকে বাস্তবের মতো করে তুলতে সহায়তা করে।
স্মার্টফোনটিতে আরো ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ ভিভো চিপ। রয়েছে ৪৪৫০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সঙ্গে ৪৪ ওয়াট ফ্ল্যাশচার্জ প্রযুক্তি। এই স্মার্টফোনটির ডিসপ্লে ৬ দশমিক ৫৬ ইঞ্চি। ভিভো এক্স৭০ প্রো (৫জি) এর মূল্য ৭২ হাজার ৯৯০ টাকা।

 

 


আরো সংবাদ



premium cement