০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ন ১৪২৮, ২৮ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

নতুন ই-কমার্স সামগ্রী ডটকম

-

ঢাকায় ২৪ ঘণ্টায় ক্যাশ অন ডেলিভারি সুবিধা নিয়ে যাত্রা শুরু করল অনলাইন শপ সামগ্রী ডটকম (িি.িংধসড়মৎর.পড়স)। শুধু তা-ই নয়, ৪৯৯ টাকার বেশি মূল্যের পণ্য কিনলে ঢাকা শহরের মধ্যে মিলবে ফ্রি ডেলিভারি সুবিধা। সামগ্রী ডটকম লিমিটেডের ডিরেক্টর অপারেশন উৎপল চন্দ্র দাস জানিয়েছেন, শারদীয় উৎসব উপলক্ষে ৩০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি। দেশী বিদেশী ৪০টি ব্র্যান্ডের দুই হাজার পণ্য নিয়ে যাত্রা শুরু করা সামগ্রী ডটকমে পাওয়া যাচ্ছে স্পেন, তুরস্ক, ইতালি ও শ্রীলঙ্কার স্বনামধন্য এক্সট্রা ভার্জিন অলিভ অয়েল, সান ফ্লাওয়ার ও কোকোনাট অয়েল, শিশুদের সব ধরনের খাদ্য, গৃহস্থালির পণ্য, ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স, বিশ্ববিখ্যাত ব্র্যান্ডের কসমেটিক্সসহ জেন্টস ও লেডিস পণ্য।
সামগ্রী ডটকমের ম্যানেজিং ডিরেক্টর মো: আবদুল্লাহ রানা বলেন, করোনা মহামারীর এই দুর্যোগপূর্ণ সময়ে ইকমার্স ডায়নামিক সলিউশন হিসেবে কাজ করছে। ঢাকা ও ঢাকার বাইরে যেকোনো স্থান থেকে ক্যাশঅন ডেলিভারি সুবিধা দিচ্ছে সামগ্রী ডটকম। অগ্রিম মূল্য পরিশোধের দরকার নেই, আপনি পণ্য হাতে পেয়েই দাম দেবেন।

 



আরো সংবাদ


‘লাল কার্ড’ হাতে রাস্তায় শিক্ষার্থীরা ইরান ইস্যুতে আমেরিকা একঘরে হয়ে পড়েছে : ব্লিঙ্কেনের স্বীকারোক্তি রাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত কম্ব্যাট এলার্ট মিসাইল সিস্টেম মোতায়েন করল রাশিয়া প্রথম সেশনে তাইজুলের জোড়া আঘাতে স্বস্তিতে বাংলাদেশ চট্টগ্রামে বাস-ট্রেন-অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষ, নিহত ২ টিকতে পারলেন না লেবাননের তথ্যমন্ত্রী রুশ অস্ত্র কিনলে নিষেধাজ্ঞা, ভারতকে বার্তা যুক্তরাষ্ট্রের বঙ্গোপসাগরে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’, ২নং সঙ্কেত বহাল পাথরঘাটায় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটকে বিদায়ী সংবর্ধনা যুক্তরাষ্ট্রকে রাশিয়ার হুঁশিয়ারি : প্রতিবেশীর ঘরে অস্ত্র ঢোকালে যুদ্ধ বাধবে

সকল