২৮ অক্টোবর ২০২১
`

নতুন ই-কমার্স সামগ্রী ডটকম

-

ঢাকায় ২৪ ঘণ্টায় ক্যাশ অন ডেলিভারি সুবিধা নিয়ে যাত্রা শুরু করল অনলাইন শপ সামগ্রী ডটকম (িি.িংধসড়মৎর.পড়স)। শুধু তা-ই নয়, ৪৯৯ টাকার বেশি মূল্যের পণ্য কিনলে ঢাকা শহরের মধ্যে মিলবে ফ্রি ডেলিভারি সুবিধা। সামগ্রী ডটকম লিমিটেডের ডিরেক্টর অপারেশন উৎপল চন্দ্র দাস জানিয়েছেন, শারদীয় উৎসব উপলক্ষে ৩০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি। দেশী বিদেশী ৪০টি ব্র্যান্ডের দুই হাজার পণ্য নিয়ে যাত্রা শুরু করা সামগ্রী ডটকমে পাওয়া যাচ্ছে স্পেন, তুরস্ক, ইতালি ও শ্রীলঙ্কার স্বনামধন্য এক্সট্রা ভার্জিন অলিভ অয়েল, সান ফ্লাওয়ার ও কোকোনাট অয়েল, শিশুদের সব ধরনের খাদ্য, গৃহস্থালির পণ্য, ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স, বিশ্ববিখ্যাত ব্র্যান্ডের কসমেটিক্সসহ জেন্টস ও লেডিস পণ্য।
সামগ্রী ডটকমের ম্যানেজিং ডিরেক্টর মো: আবদুল্লাহ রানা বলেন, করোনা মহামারীর এই দুর্যোগপূর্ণ সময়ে ইকমার্স ডায়নামিক সলিউশন হিসেবে কাজ করছে। ঢাকা ও ঢাকার বাইরে যেকোনো স্থান থেকে ক্যাশঅন ডেলিভারি সুবিধা দিচ্ছে সামগ্রী ডটকম। অগ্রিম মূল্য পরিশোধের দরকার নেই, আপনি পণ্য হাতে পেয়েই দাম দেবেন।

 



আরো সংবাদ


সাইফউদ্দিনের বিশ্বকাপ শেষ, দলে ফিরলেন রুবেল (২৪১৭৬)প্রয়োজনে সেনাবাহিনীকে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকার আহ্বান প্রধানমন্ত্রীর (১৭৪০৭)কাঁচপুরের বিশাল কারখানা বন্ধের পেছনে কারণ কী? (১৪৪৮৪)কেন ওভারটোন সেতুতে আত্মহত্যা করে কুকুররা (১৩৬২১)স্ত্রীকে বিক্রি করে স্মার্টফোন কিনল নাবালক স্বামী! (১২৫৩৮)পাকিস্তান জেতায় লাভ ভারতীয়দের! (১১৩৩৩)ওয়াকার ইউনিসের মন্তব্যে ক্ষুব্ধ ভারতীয় সাবেক ক্রিকেটার (৭৯৫৪)নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তানের জয়ে ভারত আরো চাপে! (৭৬৭৪)ভারতে ফের ডুবোজাহাজের তথ্যপাচার, ৩ নৌ-কর্মকর্তা গ্রেফতার (৬৭৩৯)নির্বাচনের বিষয়ে বাংলাদেশের মানুষ সিদ্ধান্ত নেবেন : ডিকসন (৬৬৬৪)