২৮ অক্টোবর ২০২১
`

গুগল ক্রোমের নতুন ভার্সন

-

সম্প্রতি ক্রোম ব্রাউজারের নতুন ভার্সন ক্রোম-৯৪ সবার জন্য উন্মুক্ত করেছে গুগল। অ্যান্ড্রয়েড, উইন্ডোজ, আইওএস ও ম্যাক অপারেটিং সিস্টেম ব্যবহারকারীরা ক্রোমের নতুন ভার্সনটি ব্যবহার করতে পারবেন।
এ ভার্সনে নতুন কিছু ফিচার যুক্ত করা হয়েছে। সাথে গোপনীয়তা ও নিরাপত্তা ব্যবস্থাকে করা হয়েছে আরো শক্তিশালী।
কেনাকাটাসহ অনলাইন অভিজ্ঞতা নিরাপদ রাখতে ক্রোমের আরেকটি নতুন ভার্সন আনতে যাচ্ছে গুগল। গুগল ক্রোম ৯৫ বর্তমানে বেটা পর্যায়ে রয়েছে এবং শিগগিরই তা সবার জন্য উন্মুক্ত করবে সার্চ ইঞ্জিন জায়ান্টটি।
গুগল জানিয়েছে, ১৯টি নিরাপত্তা ইস্যুকে বিবেচনায় নিয়ে ক্রোমের আপডেট ভার্সন ছাড়া হয়েছে। পাশাপাশি আগের অনেক বাগ দূর করা হয়েছে এ ভার্সন থেকে। ফলে নতুন ভার্সনে ব্যবহারকারীরা আরো সুরক্ষিত থাকবেন। গোপনীয়তা ও নিরাপত্তার কারণেই ক্রোম-৯৪ জরুরি ভিত্তিতে আপডেটের পরামর্শ দিয়েছে গুগল কর্তৃপক্ষ।া



আরো সংবাদ


সকল

সাইফউদ্দিনের বিশ্বকাপ শেষ, দলে ফিরলেন রুবেল (২৪১৭৬)প্রয়োজনে সেনাবাহিনীকে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকার আহ্বান প্রধানমন্ত্রীর (১৭৪০৭)কাঁচপুরের বিশাল কারখানা বন্ধের পেছনে কারণ কী? (১৪৪৮৪)কেন ওভারটোন সেতুতে আত্মহত্যা করে কুকুররা (১৩৬২১)স্ত্রীকে বিক্রি করে স্মার্টফোন কিনল নাবালক স্বামী! (১২৫৩৮)পাকিস্তান জেতায় লাভ ভারতীয়দের! (১১৩৩৩)ওয়াকার ইউনিসের মন্তব্যে ক্ষুব্ধ ভারতীয় সাবেক ক্রিকেটার (৭৯৫৪)নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তানের জয়ে ভারত আরো চাপে! (৭৬৭৪)ভারতে ফের ডুবোজাহাজের তথ্যপাচার, ৩ নৌ-কর্মকর্তা গ্রেফতার (৬৭৩৯)নির্বাচনের বিষয়ে বাংলাদেশের মানুষ সিদ্ধান্ত নেবেন : ডিকসন (৬৬৬৪)