১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

এশীয় অঞ্চলে নতুন রূপে ফুডপ্যান্ডা

-

এশিয়ার শীর্ষস্থানীয় ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা সম্প্রতি ব্র্যান্ড রিফ্রেশের মাধ্যমে নিজেদের আরো আকর্ষণীয় এক নতুন রূপ দান করেছে। এ বছরের এপ্রিল থেকেই বিশ্বের চার শতাধিক শহরের ১২টি বাজারের ভোক্তারা ফুডপ্যান্ডার মোবাইল এবং ওয়েব অ্যাপ্লিকেশনের ভিজ্যুয়াল ডিজাইন এবং ইউজার ইন্টারফেসে এই নতুনত্বের ছোঁয়া উপভোগ করছেন।
ফুডপ্যান্ডা বর্তমানে তাদের ফুড ডেলিভারি ব্যবসায়ের সাফল্যকে কাজে লাগিয়ে কিউ-কমার্স বা কুইক কমার্সের জগতেও প্রবেশ করেছে, যার মধ্যে রয়েছে ফুডপ্যান্ডার জনপ্রিয় সব পণ্য বিক্রয়কারী প্রতিষ্ঠানের সাথে অংশীদারিত্বের মাধ্যমে পরিচালিত ব্যবসায় প্যান্ডামার্ট ক্লাউড স্টোর। অ্যাপটোপিয়ার তথ্যানুযায়ী, ২০২০ সালে বিশ্বের সবচেয়ে বেশিবার ডাউনলোড করা ফুড ডেলিভারি অ্যাপ্লিকেশনগুলোর মধ্যে ফুডপ্যান্ডা ছিল তৃতীয়।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল