২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

অপোর ফ্রি হোম ডেলিভারি সেবা

-

করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ার পরিপ্রেক্ষিতে দেশজুড়ে চলছে লকডাউন। সবার সাথে যোগাযোগ রাখতে এ সময়ে স্মার্টফোন মানুষের প্রয়োজনীয় অনুষঙ্গে পরিণত হয়েছে। তাই ঘরবন্দী মানুষের হাতে স্মার্টফোন পৌঁছে দিতে ফ্রি হোম ডেলিভারি সেবা চালু করেছে অপো। এখন থেকে ঘরে বসেই অপো হ্যান্ডসেট অর্ডার করা যাবে।
কঠিন এ সময়ে গ্রাহকের জীবন সহজ করতেই দায়িত্ববোধ থেকে হোম ডেলিভারি সেবা চালু করেছে অপো বাংলাদেশ। অপোর বিশেষ এই সেবা চলবে মহামারীর পুরোটা সময়ে। এ জন্য যঃঃঢ়ং://ভড়ৎসং.মষব/সব ৬টজলঢংঋঁশঋশ৮জত৭ গুগল ডক ফাইলে গিয়ে গ্রাহকের নাম, ডেলিভারি তারিখ, ফোন নাম্বার, পেমেন্ট মথেড, কাস্টমার এনআইডি নাম্বার ও মডেল সিলেক্ট করে সাবমিট করতে হবে। একটি নির্দিষ্ট সময়ের মধ্যে অপোর সার্ভিস টিম ঠিকানামতো পৌঁছে দিবে বাছাইকৃত স্মার্টফোনটি। এ সম্পর্কে আরো বিস্তারিত জানতে অপো বাংলাদেশের ফেসবুক পেজে ভিজিট করতে পারেন।

 


আরো সংবাদ



premium cement
গাজা ইস্যুতে ইউরোপের নীতির সমালোচনায় অ্যামনেস্টি রানা প্লাজা ধসের ১১ বছর গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ : নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার বিপজ্জনক মাত্রার অতিবেগুনি রশ্মির ক্ষতি থেকে বাঁচবেন কিভাবে বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা চীনে শতাব্দীর ভয়াবহ বন্যার শঙ্কা, ঝুঁকিতে ১৩ কোটি মানুষ

সকল