১২ এপ্রিল ২০২১
`

ওয়ালটনের নতুন ফোন ‘প্রিমো আরএক্সএইট’

-

ওয়ালটন বাজারে ছেড়েছে সম্পূর্ণ গ্লাস ডিজাইনের এআই সমৃদ্ধ কোয়াড (চার) ব্যাক ক্যামেরার নতুন স্লিম স্মার্টফোন ‘প্রিমো আরএক্সএইট’। আকর্ষণীয় ডিজাইনের বড় পর্দার ফোনটিতে ৩২ মেগাপিক্সেল পাঞ্চহোল সেলফি ক্যামেরাসহ অত্যাধুনিক সব ফিচার রয়েছে।
ওয়ালটন মোবাইলের হেড অব সেলস আসিফুর রহমান খান জানান, ‘প্রিমো আরএক্সএইট’ ফোনটির মূল্য ১৫,৫৯৯ টাকা। তবে ১৫ এপ্রিল ২০২১ পর্যন্ত ক্রেতাদের ১০ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক দেয়া হচ্ছে।
ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে পরিচালিত। এতে ব্যবহৃত হয়েছে ২.০ গিগাহার্জ গতির এআরএম কর্টেক্স-এ৫৩ ১২ ন্যানোমিটার অক্টাকোর প্রসেসর। সাথে রয়েছে ৪ জিবি র্যাম এবং পাওয়ার ভিআর জিই৮৩২০ গ্রাফিক্স। ফোনটিতে ১২৮ গিগাবাইটের অভ্যন্তরীণ মেমোরি (ইন্টারন্যাল স্টোরেজ) দেয়া হয়েছে। এই ফোনের পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত পিডিএফ প্রযুক্তির এফ ২.০ অ্যাপারচার সমৃদ্ধ এআই কোয়াড (চার) ক্যামেরা। ৫পি লেন্স সমৃদ্ধ ১৬ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা দেবে উজ্জ্বল ছবি। এতে আছে ৮ মেগাপিক্সেলের ১২০ ডিগ্রি ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা। আর ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো এবং ২ মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা নিশ্চিত করবে ডেফথ-অব-ফিল্ড ইফেক্ট। পর্যাপ্ত পাওয়ার ব্যাকআপের জন্য স্মার্টফোনটিতে ব্যবহৃত হয়েছে ৪০০০ মিলিঅ্যাম্পিয়ারের লি-পলিমার ব্যাটারি।



আরো সংবাদ