২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

প্রথমবারের মতো ই-কমার্সে ডিজিটাল ওয়ালেট সুবিধা আনলো ধামাকাশপিং

-

গ্রাহকদের কেনাকাটাকে সহজ করতে প্রথমবারের মতো ডিজিটাল ওয়ালেট সুবিধাযুক্ত করেছে ধামাকাশপিং ডটকম। এখন থেকে গ্রাহকরা ধামাকাশপিংয়ে ওয়ান ব্যাংকের ওকে ওয়ালেট ব্যবহার করে কেনাকাটা করতে পারবেন। ওকে ওয়ালেট ব্যবহার করে ধামাকাশপিংয়ের গ্রাহকরা যেকোনো কেনাকাটার পর অবশিষ্ট টাকা কিংবা ক্যাশব্যাক অফারের বেচে যাওয়া টাকা চাইলে অন্য যেকোনো কেনাকাটায় তাৎক্ষণিক ব্যবহার করতে পারবেন। এমন কি তিনি চাইলে সেই টাকা ক্যাশ করেও নিতে পারবেন। এই সুবিধা দেশের ই-কমার্সগুলোতে প্রথম চালু করল ধামাকাশপিং ডটকম।
রাজধানীর একটি হোটেলে গত মঙ্গলবার ধামাকাশপিং ডটকম এবং ওয়ান ব্যাংকের ওকে ওয়ালেটের মধ্যে এ সম্পর্কিত একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে। ধামাকাশপিং ডটকমের প্যারেন্ট প্রতিষ্ঠান ইনভ্যারিয়েন্ট টেলিকমের ম্যানেজিং ডিরেক্টর মো: জসিম উদ্দিন চিশতি এবং ওয়ান ব্যাংকের মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিসের হেড এ জেড এম ফউজ উল্লাহ চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।
চুক্তির ফলে এখন থেকে ধামাকাশপিং থেকে কেনাকাটায় গ্রাহকরা ওকে ওয়ালেটের মাধ্যমে মূল্য পরিশোধ করতে পারবেন। পাশাপাশি পাবেন নানা ধরনের ছাড়-অফার সুবিধা।
ইনভ্যারিয়েন্ট টেলিকমের ম্যানেজিং ডিরেক্টর মো: জসিম উদ্দিন চিশতি বলেন, আমাদের যাত্রা শুরু হয়েছে মাত্র কয়েক মাস আগে। এরই মধ্যে আমরা দেশব্যাপী পরিচিত ও গ্রাহকের আস্থা অর্জন করতে পেরেছি। গ্রাহকদের ক্যাশলেস কেনাকাটার সুবিধা দিতে আজ ওকে ওয়ালেটের সঙ্গে আমাদের নতুন পথচলা শুরু হলো। এই পথচলা দীর্ঘ হবে বলে প্রত্যাশা আমাদের।
অনুষ্ঠানে ওয়ান ব্যাংকের মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিসের হেড এ জেড এম ফউজ উল্লাহ চৌধুরী বলেন, ‘ওকে ওয়ালেটে আমরা গ্রাহকের মানসম্পন্ন সেবাদানে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। ধামাকাশপিংয়ের মাধ্যমে আমরা আরো বেশি মানুষের কাছে পৌঁছাতে পারবো। আমরা ই-ওয়ালেটে অন্যদের থেকে ভিন্নতা এনেছি বলেই কিছুক্ষেত্রে সবার চেয়ে এগিয়ে আছি।

 


আরো সংবাদ



premium cement