২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

৬০০০ এমএএইচ ব্যাটারির রেডমি ৯ পাওয়ার

-

শাওমি দেশের বাজারে নতুন ফোন ‘রেডমি ৯ পাওয়ার’ এনেছে। ফোনটিতে আছে ৪৮ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা সেটআপ, কোয়ালকমের অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর এবং ৬.৫৩ ইঞ্চির এফএইচডিপ্লাস ডিসপ্লে ও ৬০০০ এমএএইচ ব্যাটারি।
শাওমি বাংলাদেশের কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘রেডমি ৯ পাওয়ার এনে আমাদের গ্রাহকদের জানিয়ে দিলাম, তাদের চাহিদার সাথে আর কম্প্রোমাইজ করতে হবে না। ৬০০০ এমএএইচ ব্যাটারি দিয়ে মি ফ্যানদের জন্য দীর্ঘপথ চলার সুবিধা করে দিচ্ছি। ফ্যানরা একবার চার্জ দিয়েই দীর্ঘসময় কাটাতে পারবেন। ফুল এইচডিপ্লাস ডিসপ্লের ফোনটি হবে মি ফ্যানদের প্রথম পছন্দ।’
রেডমি ৯ পাওয়ার ফোনটিতে রয়েছে অঁরা পাওয়ার ডিজাইনের ৬.৫৩ ইঞ্চির ফুল এইচডিপ্লাস ডিসপ্লে। ডিসপ্লেটিতে আছে টিইউভি রাইনল্যান্ড লো ব্লু লাইট সার্টিফিকেশন, ফিঙ্গারপ্রিন্ট রেজিট্যান্স টেক্সাচরড। সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস, নিরাপত্তার জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং এআই ফেইস আনলক।
ডিভাইসটিতে আছে ৪৮ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা সেটআপ। একটি ৪৮ মেগাপিক্সেলের স্যামসাং জিএম১ সেন্সর, ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড ক্যামেরা, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ডেফথ সেন্সর রয়েছে। এমআইইউআই ১২ থাকায় ক্যামেরা অ্যাপ্লিকেশনে বেশ কিছু নতুন ফিচার থাকছে। ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেলফি ও ভিডিও কল করার ক্ষেত্রে স্পষ্ট ছবি দেবে।
ডিভাইসটিতে আছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৬৬২ চিপসেট। গেইমিংয়ের জন্য রয়েছে অ্যাড্রেনো ৬১০ এবং ভিভিড গ্রাফিক। ৪ জিবি ও ৬ জিবি র্যামের পাশাপাশি ১২৮ জিবি পর্যন্ত ইউএফএস ২.২ স্টোরেজ আছে। ডেডিকেটেড মাইক্রোএসডি সøটে কার্ডে স্টোরেজ বাড়ানো যাবে ৫১২ জিবি পর্যন্ত।
রেডমি ৯ পাওয়ার মাইটি ব্ল্যাক, ব্লেজিং ব্লু, ফিয়েরি রেড এবং ইলেক্ট্রিক গ্রিনÑ এই চারটি কালার ভ্যারিয়েন্টে মি অথোরাইজড স্টোর, পার্টনার স্টোর ও রিটেইল চ্যানেলে ফোনটি পাওয়া যাবে। ৪জিবি+৬৪জিবির দাম ১৫ হাজার ৯৯৯ টাকা এবং ৬জিবি+১২৮জিবি ভ্যারিয়েন্টের দাম ১৮ হাজার ৯৯৯ টাকা।


আরো সংবাদ



premium cement

সকল