১৪ এপ্রিল ২০২১
`

এক্সচেঞ্জ অফারে কেনা যাবে মটোরোলা স্মার্টফোন

-

মটোরোলা স্মার্টফোনে বিশেষ অফার ঘোষণা করেছে ব্র্যান্ডটির ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেড। এর আওতায় যেকোনো ব্র্যান্ডের পুরনো মোবাইল ফোন বদল করে মটোরোলার নতুন স্মার্টফোন নেয়া যাবে।
সেলেক্সট্রা লিমিটেডকে এ কাজে সহযোগিতা করছে জিঙ্গো প্রাইভেট লিমিটেড। রাজধানীতে জিঙ্গোর বিভিন্ন রিটেইল শপ থেকে স্মার্টফোনপ্রেমীরা এ সুবিধা উপভোগ করতে পারবেন। বসুন্ধরা শপিং কমপ্লেক্সে চারটি, উত্তরায় পাঁচটি এবং মিরপুরে জিঙ্গোর রিটেইল শপ থেকে এক্সচেঞ্জ অফারটি নেয়া যাবে। এক্ষেত্রে জিঙ্গো থেকে গ্রাহকরা পাবেন গিফট ভাউচার।
সেলেক্সট্রার পক্ষ থেকে জানানো হয়, ব্যবহৃত ফোন বদলে নতুন মটোরোলার স্মার্টফোন নিতে ব্যবহৃত ফোন নিয়ে পার্শ্ববর্তী জিঙ্গোর রিটেইল শপে যেতে হবে। সেখানে পুরনো ফোন যাচাই-বাছাই করে একটি মূল্য নির্ধারণ করা হবে, যা মটোরোলার নতুন ফোনের দামের সাথে সমন্বয় করা হবে। তবে বন্ধ কিংবা লকড মোবাইল এক্সচেঞ্জ অফারের আওতায় পড়বে না।
অফারটি পেতে গ্রাহককে পুরনো ফোনের ক্যাশ মেমো ও বক্স নিয়ে যেতে হবে। যদি কারো কাছে এগুলো না থাকে, তাহলে সতর্কতার জন্য জাতীয় পরিচয়পত্র সাথে নিতে হবে। তবে কেউ ক্যাশ মেমো বা মোবাইল বক্স নিয়ে গেলে নতুন স্মার্টফোনে অতিরিক্ত ছাড় পাবেন।



আরো সংবাদ


করোনায় মৃত্যুতে নতুন রেকর্ডে কঠোর লকডাউন শুরু গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪ অ্যাকাউন্ট হ্যাক করে অনৈতিক কাজের অভিযোগে কালিয়াকৈরে যুবক আটক দুর্নীতির অভিযোগে ৮ বছরের জন্য নিষিদ্ধ ক্রিকেটার হিথ স্ট্রিক ব্যাপক বিক্ষোভের পর পাকিস্তানে ‘নিষিদ্ধ’ হচ্ছে উগ্র ডানপন্থী দল টিএলপি এবার হেফাজতের সহকারী মহাসচিব গ্রেফতার ওয়াশিংটন-তেহরান আলোচনায় পরমাণু কেন্দ্রে নাশকতার ঘটনার কালো ছায়া যুক্তরাষ্ট্রকে চীন : প্লিজ আগুন নিয়ে খেলবেন না স্বাস্থ্যবিধি মেনে মসজিদে নামাজ আদায়ের সুযোগ দিতে জামায়াত আমিরের আহ্বান রমজানের প্রথম দিন যেভাবে কাটলো খালেদা জিয়ার করোনা সংক্রমণের নতুন রেকর্ড, তবু লকডাউনে যাবে না ভারত

সকল