২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

এক্সচেঞ্জ অফারে কেনা যাবে মটোরোলা স্মার্টফোন

-

মটোরোলা স্মার্টফোনে বিশেষ অফার ঘোষণা করেছে ব্র্যান্ডটির ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেড। এর আওতায় যেকোনো ব্র্যান্ডের পুরনো মোবাইল ফোন বদল করে মটোরোলার নতুন স্মার্টফোন নেয়া যাবে।
সেলেক্সট্রা লিমিটেডকে এ কাজে সহযোগিতা করছে জিঙ্গো প্রাইভেট লিমিটেড। রাজধানীতে জিঙ্গোর বিভিন্ন রিটেইল শপ থেকে স্মার্টফোনপ্রেমীরা এ সুবিধা উপভোগ করতে পারবেন। বসুন্ধরা শপিং কমপ্লেক্সে চারটি, উত্তরায় পাঁচটি এবং মিরপুরে জিঙ্গোর রিটেইল শপ থেকে এক্সচেঞ্জ অফারটি নেয়া যাবে। এক্ষেত্রে জিঙ্গো থেকে গ্রাহকরা পাবেন গিফট ভাউচার।
সেলেক্সট্রার পক্ষ থেকে জানানো হয়, ব্যবহৃত ফোন বদলে নতুন মটোরোলার স্মার্টফোন নিতে ব্যবহৃত ফোন নিয়ে পার্শ্ববর্তী জিঙ্গোর রিটেইল শপে যেতে হবে। সেখানে পুরনো ফোন যাচাই-বাছাই করে একটি মূল্য নির্ধারণ করা হবে, যা মটোরোলার নতুন ফোনের দামের সাথে সমন্বয় করা হবে। তবে বন্ধ কিংবা লকড মোবাইল এক্সচেঞ্জ অফারের আওতায় পড়বে না।
অফারটি পেতে গ্রাহককে পুরনো ফোনের ক্যাশ মেমো ও বক্স নিয়ে যেতে হবে। যদি কারো কাছে এগুলো না থাকে, তাহলে সতর্কতার জন্য জাতীয় পরিচয়পত্র সাথে নিতে হবে। তবে কেউ ক্যাশ মেমো বা মোবাইল বক্স নিয়ে গেলে নতুন স্মার্টফোনে অতিরিক্ত ছাড় পাবেন।


আরো সংবাদ



premium cement
তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত বান্দরবানে কেএনএফের তৎপরতার প্রতিবাদে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পেনশন স্কিম পুরোপুরি বাস্তবায়িত হলে দেশে বৃদ্ধাশ্রম থাকবে না : ডিসি নারায়ণগঞ্জ চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ফরিদপুরে সেদিন কী ঘটেছিল : বিবিসির প্রতিবেদন ইসরাইলের কাছে ১০০ কোটি ডলারের অস্ত্র বিক্রি করবে যুক্তরাষ্ট্র স্বর্ণের দাম কিছুটা কমলো অজ্ঞান পার্টির কবলে পড়ে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৬ ব্যক্তি ভর্তি পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু স্পেশাল অলিম্পিকে চ্যাম্পিয়ন বাংলাদেশ, প্রশংসিত দেওয়ানগঞ্জের রবিন

সকল