১৪ এপ্রিল ২০২১
`

আরঅ্যান্ডএম-এর পরিবেশক হলো স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং

-

সুইজারল্যান্ডভিত্তিক নেটওয়ার্কিং পণ্যের সল্যুশন ব্র্যান্ড আরঅ্যান্ডএম । নেটওয়ার্কিং ও ডেটাসেন্টারের জন্য অ্যান্ড টু অ্যান্ড প্যাসিভ সল্যুশন প্রদান করছে প্রতিষ্ঠানটি। বর্তমানে দেশের বাজারে আরঅ্যান্ডএম’-এর সব ধরনের পণ্য পাওয়া যাচ্ছে। গত বুধবার ঢাকার একটি হোটেলে স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডকে বাংলাদেশের একমাত্র পরিবেশক ঘোষণা করেছে ‘আরঅ্যান্ডএম’।
রি-লঞ্চিং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডের চেয়ারম্যান মো. রাশেদ আলী ভূঁঞা, পরিচালক মাহবুব আলম রাকিব, ডিরেক্টর মো: জাহিদ আলী ভূইয়া সহ আরঅ্যান্ডএম ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের রিজিওনাল ম্যানেজার (ইস্ট-নেপাল, ভুটান ও বাংলাদেশ) অরিন্দম রায়, হেড অব সেলস (নর্থ-ইস্ট) ভরদ্বাজ পঙ্কজ, সল্যুশন আর্কিটেক্ট (নর্থ-ইস্ট) আমানদ্বীপ সিং।
অনুষ্ঠানে জানানো হয়, স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের মাধ্যমে দেশে আরঅ্যান্ডএম তাদের নেটওয়াকিং পণ্য বিপণন করবে। সেই সঙ্গে দেশের গ্রাহকদের চাহিদা অনুযায়ী ভবিষ্যতে নিজেদের পণ্যের উন্নয়ন করবেন।
রি-লঞ্চিং অনুষ্ঠানে স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডের পরিচালক মাহবুব আলম রাকিব বলেন, দেশে স্টারটেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের যাত্রা ২০০৭ সালে। রিটেইল ও ডিসট্রিবিউশন দিয়ে যাত্রা করে আমরা আজ এতদূর এসেছি। এই পর্যায়ে এসে আমরা সুইস ব্র্যান্ড আরঅ্যান্ডএমের সঙ্গে যুক্ত হলাম। এর মাধ্যমে আমরা দেশে বিটুবি তো বটেই সঙ্গে একেবারে গ্রাহকপর্যায়ে সব ধরনের নেটওয়ার্কিং পণ্য পৌঁছে দিতে পারব।
অনুষ্ঠানে আরঅ্যান্ডএম-এর বাংলাদেশের প্রিন্সিপাল কনসালটেন্ট বিশ্বজিৎ সাহা রুদ্র বলেন, আরঅ্যান্ডএম পুরোপুরিই ইউরোপীয় ব্র্যান্ড হওয়ায় আপনার ব্যবসাকে আরও সিকিউর করতে কাজ করবে। আরঅ্যান্ডএম ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের রিজিওনাল ম্যানেজার (ইস্ট-নেপাল, ভুটান ও বাংলাদেশ) অরিন্দম রায় বলেন, বাংলাদেশে আমাদের ব্যবসা শুরু বেশ কয়েক বছর আগে। বাংলাদেশে এখন সবক্ষেত্রে নেটওয়ার্কিং পণ্যের চাহিদা বেড়ে যাওয়ায় প্রান্তি গ্রাহক পর্যায়েও আরঅ্যান্ডএম-এর পণ্য পৌঁছে দিতেই স্টার টেকের সঙ্গে নতুন করে পথচলা শুরু হলো।
অনুষ্ঠানে আরঅ্যান্ডএম ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের হেড অব সেলস (নর্থ-ইস্ট) ভরদ্বাজ পঙ্কজ উত্তর-পূর্বাঞ্চলে প্রতিষ্ঠানটির ব্যবসা সম্পর্কে তুলে ধরেন। সেই সঙ্গে তিনি বাংলাদেশে তাদের কার্যক্রমের চিত্র তুলে ধরেন। আরঅ্যান্ডএম-এর সল্যুশন আর্কিটেক্ট (নর্থ-ইস্ট) আমানদ্বীপ সিং এক উপস্থাপনায় তাদের পণ্যের গুণমান সম্পর্কে বিস্তারিত জানান।



আরো সংবাদ


করোনায় মৃত্যুতে নতুন রেকর্ডে কঠোর লকডাউন শুরু গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪ অ্যাকাউন্ট হ্যাক করে অনৈতিক কাজের অভিযোগে কালিয়াকৈরে যুবক আটক দুর্নীতির অভিযোগে ৮ বছরের জন্য নিষিদ্ধ ক্রিকেটার হিথ স্ট্রিক ব্যাপক বিক্ষোভের পর পাকিস্তানে ‘নিষিদ্ধ’ হচ্ছে উগ্র ডানপন্থী দল টিএলপি এবার হেফাজতের সহকারী মহাসচিব গ্রেফতার ওয়াশিংটন-তেহরান আলোচনায় পরমাণু কেন্দ্রে নাশকতার ঘটনার কালো ছায়া যুক্তরাষ্ট্রকে চীন : প্লিজ আগুন নিয়ে খেলবেন না স্বাস্থ্যবিধি মেনে মসজিদে নামাজ আদায়ের সুযোগ দিতে জামায়াত আমিরের আহ্বান রমজানের প্রথম দিন যেভাবে কাটলো খালেদা জিয়ার করোনা সংক্রমণের নতুন রেকর্ড, তবু লকডাউনে যাবে না ভারত

সকল