২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

আরঅ্যান্ডএম-এর পরিবেশক হলো স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং

-

সুইজারল্যান্ডভিত্তিক নেটওয়ার্কিং পণ্যের সল্যুশন ব্র্যান্ড আরঅ্যান্ডএম । নেটওয়ার্কিং ও ডেটাসেন্টারের জন্য অ্যান্ড টু অ্যান্ড প্যাসিভ সল্যুশন প্রদান করছে প্রতিষ্ঠানটি। বর্তমানে দেশের বাজারে আরঅ্যান্ডএম’-এর সব ধরনের পণ্য পাওয়া যাচ্ছে। গত বুধবার ঢাকার একটি হোটেলে স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডকে বাংলাদেশের একমাত্র পরিবেশক ঘোষণা করেছে ‘আরঅ্যান্ডএম’।
রি-লঞ্চিং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডের চেয়ারম্যান মো. রাশেদ আলী ভূঁঞা, পরিচালক মাহবুব আলম রাকিব, ডিরেক্টর মো: জাহিদ আলী ভূইয়া সহ আরঅ্যান্ডএম ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের রিজিওনাল ম্যানেজার (ইস্ট-নেপাল, ভুটান ও বাংলাদেশ) অরিন্দম রায়, হেড অব সেলস (নর্থ-ইস্ট) ভরদ্বাজ পঙ্কজ, সল্যুশন আর্কিটেক্ট (নর্থ-ইস্ট) আমানদ্বীপ সিং।
অনুষ্ঠানে জানানো হয়, স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের মাধ্যমে দেশে আরঅ্যান্ডএম তাদের নেটওয়াকিং পণ্য বিপণন করবে। সেই সঙ্গে দেশের গ্রাহকদের চাহিদা অনুযায়ী ভবিষ্যতে নিজেদের পণ্যের উন্নয়ন করবেন।
রি-লঞ্চিং অনুষ্ঠানে স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডের পরিচালক মাহবুব আলম রাকিব বলেন, দেশে স্টারটেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের যাত্রা ২০০৭ সালে। রিটেইল ও ডিসট্রিবিউশন দিয়ে যাত্রা করে আমরা আজ এতদূর এসেছি। এই পর্যায়ে এসে আমরা সুইস ব্র্যান্ড আরঅ্যান্ডএমের সঙ্গে যুক্ত হলাম। এর মাধ্যমে আমরা দেশে বিটুবি তো বটেই সঙ্গে একেবারে গ্রাহকপর্যায়ে সব ধরনের নেটওয়ার্কিং পণ্য পৌঁছে দিতে পারব।
অনুষ্ঠানে আরঅ্যান্ডএম-এর বাংলাদেশের প্রিন্সিপাল কনসালটেন্ট বিশ্বজিৎ সাহা রুদ্র বলেন, আরঅ্যান্ডএম পুরোপুরিই ইউরোপীয় ব্র্যান্ড হওয়ায় আপনার ব্যবসাকে আরও সিকিউর করতে কাজ করবে। আরঅ্যান্ডএম ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের রিজিওনাল ম্যানেজার (ইস্ট-নেপাল, ভুটান ও বাংলাদেশ) অরিন্দম রায় বলেন, বাংলাদেশে আমাদের ব্যবসা শুরু বেশ কয়েক বছর আগে। বাংলাদেশে এখন সবক্ষেত্রে নেটওয়ার্কিং পণ্যের চাহিদা বেড়ে যাওয়ায় প্রান্তি গ্রাহক পর্যায়েও আরঅ্যান্ডএম-এর পণ্য পৌঁছে দিতেই স্টার টেকের সঙ্গে নতুন করে পথচলা শুরু হলো।
অনুষ্ঠানে আরঅ্যান্ডএম ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের হেড অব সেলস (নর্থ-ইস্ট) ভরদ্বাজ পঙ্কজ উত্তর-পূর্বাঞ্চলে প্রতিষ্ঠানটির ব্যবসা সম্পর্কে তুলে ধরেন। সেই সঙ্গে তিনি বাংলাদেশে তাদের কার্যক্রমের চিত্র তুলে ধরেন। আরঅ্যান্ডএম-এর সল্যুশন আর্কিটেক্ট (নর্থ-ইস্ট) আমানদ্বীপ সিং এক উপস্থাপনায় তাদের পণ্যের গুণমান সম্পর্কে বিস্তারিত জানান।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সড়কে দাপিয়ে বেড়াচ্ছে হাজার হাজার অবৈধ গাড়ি কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন

সকল