২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ক্ষুদ্র উদ্যোক্তার কাছে পণ্য পৌঁছাবে ইভ্যালি

-

সারা দেশের কারখানা থেকে উৎপাদিত পণ্য ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তা ও বিক্রেতাদের কাছে সহজে পৌঁছে দিতে দেশের অন্যতম ডিজিটাল মার্কেটপ্লেস ইভ্যালি নিয়ে এসেছে ‘এসএমই ডিল’। এর মাধ্যমে ইভ্যালির প্লাটফর্মে অন্তর্ভুক্ত পণ্য উৎপাদকের কাছ থেকে পাইকারি ও খুচরা ব্যবসায়ী এবং ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তারা সরাসরি অর্ডার করতে পারবেন। আর অর্ডার করা পণ্য যথাসময়ে ব্যবসায়ীদের দোরগোড়ায় পৌঁছে দেয়ার বিষয়টি নিশ্চিত করবে ইভ্যালি।
গত সোমবার ইভ্যালির প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ‘এসএমই ডিল’ সম্পর্কে বিস্তারিত জানান প্রতিষ্ঠানটির বাণিজ্যিক বিভাগের প্রধান সাজ্জাদ আলম। ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের বড় অর্ডারের ক্ষেত্রে খুবই আকর্ষণীয় মূল্যে পণ্য সরবরাহ করা হবে।
এ ছাড়া অর্ডারকৃত পণ্য সময় মতো ডেলিভারির জন্য বিশেষ লজিস্টিক সাপোর্টের ব্যবস্থা থাকবে। সব ধরনের পণ্য দেশের যেকোনো স্থানে চাহিদা অনুযায়ী পৌঁছে দেয়াই হলো ইভ্যালির আসল শক্তি।
এটুআই আইসিটি ডিভিশন ই-কমার্স বিভাগের প্রধান রেজোয়ানুল হক জামি এই উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, ‘এটি অবশ্যই একটি সময়োপযোগী পদক্ষেপ এবং করোনাপরবর্তী সময়ে ক্ষুদ্র উদ্যোক্তাদের জন্য একটি বড় সুযোগ ব্যবসা সম্প্রসারণ ও লাভজনক করা।


আরো সংবাদ



premium cement

সকল