২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

দেশে তৈরি হবে হিকভিশনের নিরাপত্তা নজরদারি ডিভাইস

-

নিরাপত্তা নজরদারি সলিউশন ব্র্যান্ডের ‘হিকভিশন’ অত্যাধুনিক নিরাপত্তা নজরদারি যন্ত্রপাতিসহ অন্যান্য ব্র্যান্ডের ডিজিটাল ডিভাইস, নেটওয়ার্কিং, টেলিকম, এআই এবং রোবটিক্স যন্ত্রপাতি বাংলাদেশে তৈরি হবে। এসব কাজে কারখানা স্থাপনের জন্য গাজীপুরের কালিয়াকৈরস্থ বঙ্গবন্ধু হাইটেক সিটিতে বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষ এক্সেল ইন্টেলিজেন্ট সলিউশন্স লিমিটেডকে দুই একর জমি বরাদ্দ করেছে। গত ১২ জানুয়ারি রাজধানীর কাওরান বাজারস্থ জনতা টাওয়ার সফটওয়্যার টেকনোলজি পার্কের কনফারেন্স রুমে বরাদ্দকৃত জমিসংক্রান্ত এক দ্বিপক্ষীয় চুক্তি স্বাক্ষরিত হয়। বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা বেগম এনডিসি এবং এক্সেল ইন্টেলিজেন্ট সলিউশন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক গৌতম সাহা চুক্তিতে স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের কর্মকর্তারা।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা বেগম বলেন, ‘বাংলাদেশে বিশ্বের শীর্ষস্থানীয় ও সবচেয়ে নির্ভরযোগ্য নিরাপত্তা নজরদারি যন্ত্রপাতিসহ অন্যান্য ডিজিটাল ও হাইটেক যন্ত্রপাতি উৎপাদন করার উদ্যোগের বিষয়টি খুবই আশাব্যঞ্জক। এ জন্য এক্সেল ইন্টেলিজেন্ট সলিউশন্সকে জমি বরাদ্দ করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।
কারখানা স্থাপনসহ দ্রুত উৎপাদন শুরু করার কাজে এক্সেল ইন্টেলিজেন্ট সলিউশন্স কর্তৃপক্ষকে সব ধরনের সহায়তা দেয়া হবে বলে তিনি আশ্বাস দেন।

 


আরো সংবাদ



premium cement