২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

আকর্ষণীয় অফার নিয়ে এসেছে ধামাকাশপিংডটকম

-

সবার জন্য আকর্ষণীয় অফার নিয়ে দেশে যাত্রা শুরু করেছে নতুন ই-কমার্স প্লাটফর্ম ধামাকাশপিং ডটকম (িি.িফযধসধশধংযড়ঢ়ঢ়রহম.পড়স)। ধামাকাশপিং ডটকমের অফারের মধ্যে আছে ওয়ালটন প্রিমো আরএম৪ লঞ্চিং, মিনিস্টার টিভির সাথে কম্বো অফার, ম্যাকবুক প্রোতে ডিসকাউন্টসহ আরো অনেক। পাশাপাশি গ্রাহকরা ক্যাশব্যাক অফার অথবা রয়েলটি পয়েন্ট অফারও পাবেন। পাশাপাশি পাবেন ফ্রি হোম ডেলিভারি সার্ভিস।
যেকোনো পণ্য কিনে ক্রেতারা ৭ থেকে ২১ দিনের মধ্যে ডেলিভারি পাবেন। পেমেন্টের ক্ষেত্রে বেছে নেয়া যাবে অনলাইন পেমেন্ট সার্ভিস ভিসা, মাস্টারকার্ড, বিকাশ ও অন্যান্য গেটওয়ে। গ্রাহকরা চাইলে ব্যাংকের মাধ্যমেও পণ্যের মূল্য পরিশোধ করতে পারবেন। সহজে পণ্য অর্ডারও হাতে পেতে এবং গ্রাহকদের বিক্রয়োত্তর সেবাসহ সব ধরনের সেবা দিতে সাত হাজার স্কয়ারফিটের অফিস ও টঙ্গিতে ওয়্যারহাউজ স্থাপন করেছে ধামাকাশপিং।
ধামাকাশপিং ডটকমের প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) সিরাজুল ইসলাম রানা জানিয়েছেন, বাংলাদেশে নতুন ই-কমার্সের যাত্রা শুরু করতে পেরে আমরা খুব আনন্দিত। দেশের মানুষ এখন অনলাইনে কেনাকাটায় অভ্যস্ত হচ্ছে এবং সেই ধারণা থেকেই নতুন প্লাটফর্ম আনা। এই মুহূর্তে গ্রাহকদের জন্য বেশ কিছু অফার থাকছে। সামনে গ্রাহকদের নিয়ে কাজ করার আরো বড় পরিকল্পনা রয়েছে। আমরা আশা করছি ধামাকাশপিং দিয়ে গ্রাহকদের জন্য নতুন একটা সম্ভাবনার দ্বার উন্মোচন করতে পারব।
স্বনামধন্য ব্র্যান্ড যেমনÑ বাজাজ, টিভিএস, লিফান, ওয়ালটন, এডিসনসহ আরো অনেকেই ইতোমধ্যে প্রতিষ্ঠানটির সাথে যুক্ত হয়েছে। ধামাকাশপিং ডটকমের রয়েছে স্মার্টফোন অ্যাপ। প্লেস্টোর থেকে অ্যাপটির অ্যান্ড্রয়েড ও অ্যাপস্টোর থেকে আইওএস সংস্করণ ডাউনলোড করা যাবে।


আরো সংবাদ



premium cement
কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী

সকল