২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

দেশের বাজারে রিয়েলমি সি ১২

-

দৈনন্দিন কাজ ও বিনোদনে বাড়তি মাত্রা যোগ করতে ছয় হাজার মিলিঅ্যাম্পিয়ারের মেগা ব্যাটারির পাশাপাশি বিশাল ডিসপ্লের রিয়েলমি সি ১২ এসেছে দেশের বাজারে। রিয়েলমি সি ১২-এ আছে ৬.৫-ইঞ্চির এইচডি প্লাস মিনি ড্রপ ডিসপ্লে, যার স্ক্রিন-টু-বডি রেশিও ৮৮.৭ শতাংশ। ফোনটিতে আছে ট্রিপল এআই রিয়ার ক্যামেরা। ১৩ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরায় থাকছে এফ/২.২ এর বড় অ্যাপারচার এবং ৪এক্স জুম। এর সাথে রয়েছে ২ মেগাপিক্সেলের একটি ব্ল্যাক অ্যান্ড হোয়াইট পোর্টেট লেন্স, যা দিয়ে অল্প আলোতেও চমৎকার ও নান্দনিক পোর্টেট তোলা যাবে। এ ছাড়া ৪ সেন্টিমিটারের ম্যাক্রো লেন্সে ব্যবহারকারীরা মাইক্রো জগতের বিস্ময়কর সৌন্দর্য তুলে আনতে পারবেন। তাছাড়া ৫ মেগাপিক্সেলের ওয়াইড ফ্রন্ট ক্যামেরায় তুলতে পারবেন প্রাণবন্ত সেলফি। এ ছাড়া ৩০ ফ্রেমে ১০৮০ পিক্সেলে ভিডিওর পাশাপাশি আছে এইচডিআর, টাইম-ল্যাপ্স ও প্যানোরমার সুবিধা।
গেমিংসহ যেকোনো কাজে সর্বোচ্চ গতি নিশ্চিত করতে রিয়েলমি সি ১২-এ ব্যবহার করা হয়েছে ৬৪-বিট অক্টাকোর ১২ ন্যানোমিটারে হেলিও জি৩৫ চিপসেট। কর্টেক্স এ৫৩ সিপিইউর সাথে এই চিপসেট সর্বোচ্চ ২.৩ গিগাহার্টজ গতিতে কাজ করে। ফলে কাজ ও গেমিং এক্সপেরিয়েন্সও হবে চমৎকার। ৩ গিগাবাইট এলপিডিডিআর-৪এক্স র্যাম আগের তুলনায় ২০ শতাংশ উন্নততর।
৫৭ দিনের স্ট্যান্ডবাই সাপোর্টসহ ছয় হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারিতে ১০ ঘণ্টারও বেশি পাবজি গেমিং, ২৮ ঘণ্টার বেশি ইউটিউব দেখা, স্পটিফাই ব্যবহার করে ৬০ ঘণ্টা গান উপভোগ, সম্পূর্ণ চার্জে ৪৬ ঘণ্টারও বেশি কল করা যাবে। নান্দনিক ডিজাইনের রিয়েলমি সি ১২ এর দাম ১০ হাজার ৯৯০ টাকা।


আরো সংবাদ



premium cement
হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল

সকল