২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ভিসা এক্সিলেন্স অ্যাওয়ার্ডস পেল গ্রামীণফোন

-

অনলাইন লেনদেনে সর্বোচ্চ পরিমাণ ভিসা ব্যবহারের জন্য ‘ভিসা এক্সিলেন্স অ্যাওয়ার্ডস ২০১৯-২০২০’-এ ‘এক্সিলেন্স ইন ই-কমার্স মার্চেন্ট অ্যাকসেপটেন্স’-এর স্বীকৃতি পেয়েছে সেলফোন অপারেটর গ্রামীণফোন।
মাইজিপি, জিপি ওয়েব, জিপে, অনলাইন শপ এবং স্কিটোর মতো ডিজিটাল সেবা নিয়ে কার্যকরী ডিজিটাল ইকোসিস্টেমের কারণে এ স্বীকৃতি পেয়েছে প্রতিষ্ঠানটি। এ স্বীকৃতি কোভিড-১৯ বৈশ্বিক মহামারীর ভয়াবহ পরিস্থিতির মধ্যেও ডিজিটালাইজেশনের মাধ্যমে গ্রাহকদের জন্য নতুন সমাধান আনতে গ্রামীণফোনের প্রচেষ্টার প্রতিফলনস্বরূপ বলে মনে করা হচ্ছে।
অংশীদারিত্বমূলক উদ্যোগ বৃদ্ধিতে ভিসা প্রতি বছর পার্টনারদের স্বীকৃতি প্রদান করে আসছে। যার ধারাবাহিকতায় চলতি বছর ১৫ অক্টোবর প্রতিষ্ঠানটি ভার্চুয়াল মাধ্যমে ‘ভিসা লিডারশিপ কনক্লেভ : ডিজিটালাইজিং বাংলাদেশ’ শীর্ষক সম্মেলন আয়োজন করে। যেখানে ভিসা ছাড়াও বিভিন্ন ব্যাংক, ফিনটেক এবং এমএফএসের জ্যেষ্ঠ প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

 


আরো সংবাদ



premium cement
শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ

সকল